Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

আমার-আপনার পছন্দের তারকারা মান্যবরের কোন লুকস বেছে নিয়েছেন?

পুজোর পাঁচ দিন তারকাদের সঙ্গে সেজে উঠুন মান্যবরের ফ্যাশনে

বিজ্ঞাপন প্রতিবেদন
০৬ অক্টোবর ২০২১ ০২:৩২
পুজোর ফ্যাশনে থাকুক মান্যবরের ছোঁয়া

পুজোর ফ্যাশনে থাকুক মান্যবরের ছোঁয়া

পিতৃপক্ষের অবসানে মাতৃপক্ষের সুচনা। বাতাসে আগমনীর গন্ধ। হাতে আর মাত্র কয়েকটা দিন। তার পরেই মা আসছেন। চারিদিকে সাজো সাজো রব। মহোৎসব বলে কথা, আর বাঙালি নিজের সবটা দিয়ে সেজে উঠবে না, তাই কখনও হয়।

যতই ফ্যাশনে জিন্স-টি শার্ট বা ফরম্যাল আসুক না কেন, পুজোয় আজও বাঙালির ভরসা সেই ট্র্যাডিশনাল এথনিকই। অষ্টমীর ধুনুচি নাচ হোক কিংবা নবমীর ম্যাডক্সে আড্ডা, কুর্তা, পঞ্জাবি বা এথনিক জ্যাকেটেই বাঙালির পুজো যেন অন্য রূপ পায়। ট্র্যাডিশনালের প্রতি বাঙালির সেই ভালবাসাকে আরও একটু বাড়িয়ে দিতে মান্যবরের নতুন মডার্ন ট্র্যাডিশনাল কালেকশন নিয়ে হাজির হয়েছেন বাংলার একগুচ্ছ তারকা। যাঁদের মান্যবর লুকসে এই বছর আপনার পুজো আরও সুন্দর হয়ে উঠবে।

চলুন দেখে নি এই বছর আমার-আপনার পছন্দের তারকারা মান্যবরের কোন লুকস বেছে নিয়েছেন।

পঞ্চমী শুরু হোক রোহনের এথনিক লুকসে

রোহন ভট্টাচার্যের মান্যবর লুকস

রোহন ভট্টাচার্যের মান্যবর লুকস


বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় মুখ রোহনের এ বছরের মান্যবর পুজো লুকসে রয়েছে জমকালো পঞ্জাবি। পুজোর শুরুটা জমকালো করার জন্য একদম পারফেক্ট। সাদার উপর ফ্লোরাল প্রিন্টেড কাজ করা সাইডে বোতাম দেওয়া পঞ্জাবিতে এই বছর মণ্ডপে আপনিও খুব সহজেই বাজিমাত করতে পারেন। সকালে প্যান্ডেল হপিংয়ের পরে সন্ধে বন্ধুদের সঙ্গে আড্ডায় বেছে নিতে পারেন ঘিয়ে পঞ্জাবির উপরে হালকা গোলাপির উপর প্রিন্টেড কাজ করা জ্যাকেটও।

এখনই কিনুন

বোধনের সকাল-বিকেল অর্জুনের ফ্যাশনে

অর্জুনের মান্যবর লুকস

অর্জুনের মান্যবর লুকস


ওয়েব সিরিজ থেকে সিনেমা কিংবা টেলিভিশন, সব ক্ষেত্রেই বিচরন করছেন অর্জুন। এই বছর পুজোয় তাঁর মান্যবর লুকস জমকালো নয় বরং ছিমছাম স্টাইলের প্রিন্টেড ট্র্যাডিশনাল পঞ্জাবি। হলদে রঙের উপরে হালকা ডটেড কাজ করা এবং সঙ্গে পাজামা। অন্যদিকে সাদা পঞ্জাবির সঙ্গে একদম হালকা সি গ্রিন রঙের জ্যাকেটও রয়েছে স্টাইলের তালিকায়। দুপুরের রোদেলা মেজাজে সাদা এবং রাতের জমকালো লাইটিংয়ে হলুদ পঞ্জাবি, এই দুইয়ের কম্বিনেশন ষষ্ঠীর দিন আপনাকে করে তুলতে পারে সকলের মধ্যমনি।

এখনই কিনুন

সপ্তমীতে শুধুই সৌরভের স্টাইল

সৌরভের মান্যবর লুকস

সৌরভের মান্যবর লুকস


গত কয়েক বছরে বাংলা ওটিটি প্ল্যটফর্মে যদি কেউ সব থেকে বেশি জনপ্রিয়তা অর্জন করে থাকেন, তিনি হলেন সৌরভ দাস। বলা যায় ফ্যাশনে মন্টু পাইলটের জুড়ি মেলা ভার। এই বছরের পুজোর সৌরভের মান্যবর লুক কাচ্চি হলুদ পঞ্জাবি এবং ফিটেড পাজামা। অবশ্য সাধারণ পঞ্জাবি নয়, সৌরভের লুকসে পঞ্জাবিতে থাকছে সাইডে বোতাম এবং লোয়ার কাট। যা গোটা লুকসে এক অন্য মাত্রা দিয়েছে। সপ্তমীর আড্ডায় সৌরভের এই লুক ফলো করলে আপনার থেকে কেউ নজর ফেরাতে পারবে না।

এখনই কিনুন

অঞ্জলি থেকে সন্ধিপুজো, পুরোটাই কাটুক প্রিয় অনির্বানের লুকসে

অনির্বানের মান্যবর লুকস

অনির্বানের মান্যবর লুকস


বাঙালির হার্টথ্রব, প্রিয় ব্যোমকেশ, অনির্বানের এই বছরের মান্যবর লুকস হালকা গোলাপি পঞ্জাবির সঙ্গে চোস্ত পাজামা। সঙ্গে প্রিন্টেট হাফ জ্যাকেট। সন্ধি পুজো হোক বা ধুনুচি নাম, অষ্টমীতে অনির্বানের এই লুক ফলো করলে এবার মণ্ডপে নজর কাড়তে পারেন আপনিও।

এখনই কিনুন

নবমীতে ম্যাডক্সের আড্ডা জমুক রূপমের লুকসে

রূপমের মান্যবর লুকস

রূপমের মান্যবর লুকস


বাংলা ও বাঙালির অলিন্দে লুকিয়ে থাকা অন্যতম সেরা রকস্টার। বাংলা ও বাঙালিয়ানার মিশেল। যাঁর গানের প্রতিটা লাইনে মন্ত্রমুগ্ধ হয়ে পড়ে আপামর বাঙালি। আর এই বছরের দুর্গাপুজোর শেষ লগ্নে রূপমের মান্যবর লুকস বরাবরের পছন্দের ডার্ক ব্লু শেডের পঞ্জাবি এবং সাদা পাজামা। সঙ্গে গাঢ় ব্লু স্লিভলেস জ্যাকেট। নবমীর সকালে ঠাকুর দেখাই হোক বা রাত জেগে ম্যাডক্সে আড্ডা, যে কোনও অনুষ্ঠানের সঙ্গে ভালভাবে মানাবে এই ডার্ক শেডের পঞ্জাবি আর জ্যাকেট।

এখনই কিনুন

তা হলে আর দেরি কেন? পঞ্চমী টু নবমী, এই বছরের পুজো আরও সুন্দর হয়ে উঠুক মান্যবরের সঙ্গে। ভাল থাকুন। সুস্থ থাকুন। পুজোর আনন্দে মেতে উুঠুন, তবে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রেখে। সেই সঙ্গে উপরের তারকাদের মতো হুবহু কালেকশন পেতে আজই ভিজিট করুন নিকটবর্তী মান্যবর স্টোরে।

#AmarMaanAmarPujo

আরও পড়ুন