Advertisement
০৮ মে ২০২৪
Formula 1

‘৫০০০ মহিলার সঙ্গে সঙ্গম করেছেন বাবা’, মৃত্যুর পরে বিস্ফোরক স্বীকারোক্তি ছেলের

সত্তরের দশকে ফর্মুলা ওয়ানে তাঁর অসাধারণ কেরামতির জন্য জেমস হান্ট যতটা জনপ্রিয় ছিলেন, ঠিক ততটাই পরিচিত ছিলেন একজন ‘প্লে বয়’ হিসাবেও।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৮:৪৬
Share: Save:

ফর্মুলা ওয়ান খেলার কিংবদম্তী তারকা ছিলেন জেমস হান্ট। সত্তরের দশকে ট্র্যাকে তাঁর অসাধারণ কেরামতির জন্য তিনি যতটা জনপ্রিয় ছিলেন ঠিক ততটাই পরিচিত ছিলেন একজন ‘প্লে বয়’ হিসাবেও। বহু মহিলার সঙ্গে তাঁর সঙ্গমের কিস্‌সা এখনও লোকের মুখে মুখে ঘোরে।

শোনা যায়, সারা জীবনে তিনি নাকি ৫০০০ জন মহিলার সঙ্গে সঙ্গম করেছেন। শুধুমাত্র, ১৯৭৬ সালে ফর্মুলা ওয়ানের বিশ্ব চ্যাম্পিয়ানশিপের প্রস্তুতির সময় জেমসের শয্যাসঙ্গী ছিলেন ৩৫ জন বিমানসেবিকা। ১৯৯৩ সালে মাত্র ৪৫ বছর বয়সে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় কিংবদন্তী এই তারকার।

সম্প্রতি তাঁর ছেলে ফ্রেডি তাঁর বাবার স্মৃতিচারণ করতে গিয়ে নানা কাহিনি শুনিয়েছেন। তাঁর বাবার নামে মাদক সেবনের অভিযোগ ওঠে এক সময়। কিন্তু ফ্রেডি এই বিষয়টি একেবারেই মানতে নারাজ!

জেমস হান্ট।

জেমস হান্ট।

ফ্রেডি বলেছেন, ‘‘আমার বাবা পার্টি করতে ভীষণ ভালবাসতেন। তিনি মাঝেমাঝে ফুর্তি করতে কোকেন নিয়ে থাকতে পারেন। কিন্তু আসক্ত ছিলেন না।’’ তবে বাবার নারীসঙ্গ নিয়ে কোনও ভিন্ন মত জানাননি তিনি। বরং বলেছেন, ‘‘অনেকেই সাক্ষী রয়েছে ঘটনার। রোজ রাতে নাকি নতুন নতুন বিমানসেবিকারা তাঁর ঘরে আসতেন। সকাল হলে তাঁরা নিজের মতো বিমানসফরে বেরিয়ে পড়তেন।’’

২০১৩ সালে জেমস হান্টের একটি বায়োপিকও তৈরি হয়। মুখ্যচরিত্রে অভিনয় করেছিলেন ক্রিস হেমস্‌ওয়ার্থ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Formula 1 Formula One
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE