Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Smriti Irani

Smriti Irani Weight Loss: তুলসীর স্মৃতি উস্কে দিলেন স্মৃতি! মন্ত্রীর ছিপছিপে চেহারা দেখে মুগ্ধ সোনমরা

ধীরে ধীরে অনেকটাই ওজন ঝরিয়ে ফেলেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তাঁর সাম্প্রতিক ছবি ইনস্টাগ্রামে দিতেই প্রশংসায় ভরিয়ে দিলেন অনুগামীরা।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৮:১৫
Share: Save:

সম্প্রতি একটি গাছ থেকে ফুল তোলার ছবি তাঁর ইনস্টাগ্রামে দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। স্মৃতি ঠিক কতটা ওজন ঝরিয়ে ফেলতে পেরেছেন, তা স্পষ্ট ছবিতেই। তাই দেখে আপ্লুত স্মৃতির বহু অনুগামী। পাশাপাশি, বলিউড নায়িকারাও।

কিছু দিন আগেই স্মৃতি তাঁর ইনস্টাগ্রামের মূল ছবি বদলেছিলেন। তা দেখেই তাঁর অনুগামীরা জানিয়েছিলেন, স্মৃতিকে আবার ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’র তুলসী বিরানির মতো দেখাচ্ছে। স্মৃতি তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন এই চরিত্র দিয়ে। কলেজ পাস করা সদ্য তরুণীর তখন চেহারা ছিল ছিপছিপে। একতা কপূরের প্রযোজিত এই জনপ্রিয় ধারাবাহিকের গল্প যেমন এগিয়ে ছিল, চরিত্রের প্রয়োজনেই স্মৃতিও তেমন চেহারা ভারী করায় মন দিয়েছিলেন।

তার পর অবশ্য তিনি অভিনয় ছেড়ে পা রাখেন রাজনীতিতে। এর পর ওজন কমানোর তেমন সময়-সুযোগ হয়তো পাননি। তবে অতিমারির পর থেকে তিনি ফের নজর দিয়েছিলেন স্বাস্থ্যের দিকে। এ বছরের শুরু থেকেই ধীরে ধীরে ওজন কমানো শুরু করেছিলেন তিনি। চোখে পড়েছিলেন অনেকেরই। কিন্তু তাঁর সাম্প্রতিকতম ছবি মুগ্ধ করেছে অনেককেই। স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর চেহারায় কতটা বদল এসেছে। গাল ভেঙে চোয়াল ফের নজর কাড়ছে। মনে পড়ে যাচ্ছে ছোটপর্দার সেই পুরনো তুলসীর কথা।

এই ছবির মন্তব্য বাক্সে প্রশংসা করেছেন সোনাম কপূর, মৌনী রায়, অনিতা হাসনানদানি থেকে শুরু করে আরও অনেক বলি তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smriti Irani Fitness
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE