Advertisement
০২ মে ২০২৪
Bizarre

ডেটিং অ্যাপে কিশোরীর যৌনগন্ধী ভিডিয়ো দিলেন বাবা! স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ধৃত প্রৌঢ়

নিজের ঘুমন্ত মেয়ের গোপন ভিডিয়ো সমাজমাধ্যমে দিয়ে দিলেন বাবা। কেন এমন করলেন তিনি?

Symbolic image of dating app

একাকিত্ব থেকে মুক্তি পেতে নানা রকম যৌনক্রিয়া এবং তার বিভিন্ন মাধ্যম নিয়ে চর্চা করতেন ওই ব্যক্তি। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
ওয়েলিংটন শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৬:০৭
Share: Save:

নিজের একাকিত্ব ঘোচাতে এবং যৌন লালসা তৃপ্ত করতে কিশোরী মেয়ের ভিডিয়ো করে অনলাইন ডেটিং অ্যাপে ছড়িয়ে দিয়েছিলেন এক ব্যক্তি। শুধু তা-ই নয়, ওই ভিডিয়ো দেখিয়ে অন্যদের প্ররোচিতও করতেন মেয়ের যৌনক্রিয়ায় অংশ নিতে উদ্বুদ্ধ করার জন্য। কিশোরীর মায়ের এমন অভিযোগ পেয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি নিউ জ়িল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের।

বিবাহবিচ্ছেদ হওয়ার পর মেয়ের দায়িত্ব ভাগ করে নিয়েছিলেন ওই ব্যক্তি এবং তাঁর স্ত্রী। প্রতি মাসে বেশ কয়েকটি দিন তাই বাবার কাছে থাকত ওই কিশোরী। সেই সুযোগটি কাজে লাগিয়েই তিনি ঘুমিয়ে থাকা মেয়েটির শরীরের ভিডিয়ো রেকর্ড করেন। তার পর একটি অনলাইন ডেটিং অ্যাপে তা পোস্ট করে দেন। ওই ভিডিয়োর সঙ্গে যোগ করেন ইন্টারনেট থেকে পাওয়া অন্য এক মহিলার যৌনাঙ্গের ছবি। তা দিয়েই যৌনতৃপ্তি পাওয়ার চেষ্টা করছিলেন তিনি। এমনই অভিযোগ।

প্রাক্তন স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে এই প্রৌঢ়কে। পুলিশ জানিয়েছে, এই ঘটনার কথা জেরায় স্বীকার করেছেন তিনি। পুলিশ জেনেছে, বছর ৫০-এর ওই ব্যক্তি বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই একাকিত্বে ভুগছিলেন। সেখান থেকে মুক্তি পেতে নানা রকম যৌনক্রিয়া এবং তার বিভিন্ন মাধ্যম নিয়ে চর্চা করতেন। ধৃতের প্রাক্তন স্ত্রী বলেন, “বাবার প্রতি মেয়ের অদ্ভুত আচরণ দেখেই বিষয়টি প্রথম নজরে আসে আমার। মেয়ে কিছুতেই বাবার কাছে যেতে চাইছিল না। জোর করলে কেঁদে ফেলত। তার পর এক দিন পুরো বিষয়টি জানা যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Adult Content dating app
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE