Advertisement
০৫ মে ২০২৪
Health

বরুণ ধবন থেকে সারা আলি খান, কড়া ডায়েটকে বুড়ো আঙুল দেখিয়ে কোন তারকা কী ‘চিটমিল’ খান?

বড় পর্দার তারকারা কি সারা দিন উপোস করে থাকেন? তা কিন্তু একেবারেই নয়। বরং ডায়েটের মাঝেও স্বাদ নেন পছন্দের খাবারের। কোন তারকার চিটমিলে কী থেকে?

কড়া ডায়েটের মাঝে কোন তারকা কী চিটমিল খান?

কড়া ডায়েটের মাঝে কোন তারকা কী চিটমিল খান? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ২১:৪৮
Share: Save:

মালাইকা অরোরা, শিল্পা শেট্টি, হৃতিক রোশন— পছন্দের তারকাদের মতো চেহারা পেতে চান অনেকেই। তবে এমন ছিপছিপে, মেদহীন চেহারার পিছনে পরিশ্রম কম নেই। রয়েছে নিষ্ঠাও। সবই ধারাবাহিক ভাবে পরিশ্রম করে যাওয়ার ফসল। শুধু তো শরীরচর্চা নয়, সেই সঙ্গে খাওয়াদাওয়ার বিষয়টিও সমান ভাবে নজরে থাকে। সকলেই খুব কড়া ডায়েট না করলেও খাবারদাবারে একটা বিধি-নিষেধ থাকে। অনেকেরই মনে হয়, বড় পর্দার তারকারা সারা দিন উপোস করে থাকেন। তা কিন্তু একেবারে নয়। বরং ডায়েটের মাঝেও স্বাদ নেন পছন্দের খাবারের। এখন যাকে ইংরেজিতে বলা হয় ‘চিটমিল’। কড়া ডায়েটের মাঝে কোন তারকা কী চিটমিল খান?

সারা আলি খান

বলিউডের অন্যতম ‘ফিটনেস ফ্রিক’। মিষ্টি খেতে ভালবাসেন। পেশাগত কারণে সব সময়ে ইচ্ছামতো চলা যায় না। তবে যখনই চিটমিল খাওয়ার সময় আসে, আর কিচ্ছু না সারার পাতে থাকে ক্রসো। মাঝেমাঝে তার বদলে থাকে বার্গার কিংবা পিৎজ়াও।

ছবি: সংগৃহীত

দীপিকা পাড়ুকোন

লক্ষ লক্ষ মহিলার অনুপ্রেরণা দীপিকা। বলিপাড়ার অন্যতম ফিট অভিনেত্রীদের মধ্যে এক জন। সেই নায়িকাও সুযোগ পেলে কামড় বসান ব্রাউনিতে। হায়দরাবাদের বিরিয়ানিও তাঁর বেশ পছন্দের।

বরুণ ধবন

শরীরচর্চা থেকে কঠোর ডায়েট— বরুণ ধবনের ফিটনেস রুটিন নিয়ে অনেককেই ভিতর থেকে শক্তি জোগায়। তবে মাঝেমাঝে ডায়েট থেকে ছুটি নিয়ে চিজ কেক, বার্গার খেয়ে নেন।

শ্রদ্ধা কপূর

মহারাষ্ট্রের খাবার খেতে ভালবাসেন নায়িকা। তাই মাসে এক দিন ডায়েট থেকে ফাঁকি দেন। কড়া ডায়েটের বদলে সে দিন শ্রদ্ধার পাতে থাকে বড়া পাও এবং ‘রাভা ফিশ’।

টাইগার শ্রফ

বি-টাউনের ফিটনেস সচেতন নায়কদের তালিকায় উপরের দিকে রয়েছেন টাইগার শ্রফ। নিয়ম মেনে শরীরচর্চা, খাবারে কড়া বিধি-নিষেধ, ঘণ্টার পর ঘণ্টা জিমে ঘাম ঝরানো— সব মিলিয়ে টাইগার নিজেকে ফিট রাখতে সদা সতর্ক। সেই টাইগার সুযোগ পেলেই রোজের ডায়েট রুটিন থেকে নিজেকে মুক্ত রাখেন। সকাল থেকে শুরু করে রাত— সে দিন টাইগারের বাইরের খাবারই ভরসা। আইসক্রিম, পিৎজ়া, বড়া পাও, বার্গার খেয়েই থাকেন নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Health Bollywood Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE