Advertisement
২৩ জুলাই ২০২৪
photoshoot

হবু বৌকে বাইকে তুলে শূন্যে স্টান্ট! সিনেমার কেরামতি এ বার প্রাক-বিয়ে ফোটোশুটে

নিজেদের বিয়েটা একটু বিশেষ করে রাখতে চেয়েছিলেন হবু বর-কনে। তাই অভিনব উপায়ে করালেন প্রাক-বিবাহ ফটোশুট। বাইকে চেপে হবু বর-কনে। তাঁদের এসইউভির উপর দিয়ে উড়িয়ে নিয়ে গেল ফর্ক লিফট।

ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে লেখা হল, ‘‘বিয়েতে এ সব করেননি? আদৌ বিয়ে হয়েছিল তো আপনার!’’

ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে লেখা হল, ‘‘বিয়েতে এ সব করেননি? আদৌ বিয়ে হয়েছিল তো আপনার!’’ — ছবি ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৮:৫৭
Share: Save:

ঘোড়া না হোক, অন্তত একটা বাইক। সেই বাইকে চেপে সাঁ সাঁ গতিতে ছুট। পিছনে বিয়ের পোশাকে প্রেমিকা। জাপটে ধরে রয়েছেন বাইক-আরোহী প্রেমিককে। পথ আটকে দাঁড়ান একের পর এক ভিলেন। তাঁদের কাবু করে গাড়ির উপর দিয়ে বাইক নিয়ে উড়ে যান প্রেমিক। সেই সাতের দশক থেকে হাল আমলের রোহিত শেট্টির ছবিতে এই দৃশ্য দেখে মনে এক আধবার শখ জাগে অতি ভীরু প্রেমিকেরও। ইচ্ছা হয়, এক দিনের নায়ক হওয়ার। ইচ্ছা হয়, একটা নাটকীয় জীবনের। সেই ইচ্ছা হয়েছিল ওই হবু বরেরও। বাস্তবে সুযোগ আসেনি তো কি! সিনেমার মতো প্রাক-বিবাহ ফটোশুট সেরে ফেলেন যুবক।সেই শুটিংয়ের দৃশ্য এখন ভাইরাল।

নিজেদের বিয়েটা একটু বিশেষ করে রাখতে চেয়েছিলেন হবু বর-কনে। তাই অভিনব উপায়ে করালেন প্রাক-বিবাহ ফটোশুট। বাইকে চেপে হবু বর-কনে। তাঁদের এসইউভির উপর দিয়ে উড়িয়ে নিয়ে গেল ফর্ক লিফট। কুর্নিশ জানালেন নেটাগরিকরা। কেউ আবার বর-কনের নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন।

ভিডিয়োতে দেখা গেল, বাইকের হাতল ধরে বসে রয়েছেন বর। পরনে শেরওয়ানি, মাথায় পাগড়ি। পিছনে লাল লেহঙ্গা-চোলি, মাথায় ওড়না পরে কনে। জাপটে ধরে রয়েছেন হবু বরকে। বাইকের সঙ্গে ফর্ক লিফটের দড়ি বাঁধা। সেই দড়ি দিয়ে টেনে তোলে ফর্ক লিফট। তার পর এসইউভির মাথার উপর দিয়ে প্রায় উড়ে উল্টো দিকের রাস্তায় নামে বাইক। সম্পাদনায় পরে মুছে যাবে ফর্কলিফট আর দড়ি। অমর হয়ে থাকবে বাইক নিয়ে এসইউভির উপর দিয়ে মরণলাফ।

ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে লেখা হল, ‘‘বিয়েতে এ সব করেননি? আদৌ বিয়ে হয়েছিল তো আপনার!’’ সে সব দেখে নেটাগরিকদের কেউ লিখলেন, ‘‘বলিউড তারকাদের মতো বিয়ে করে আর আজকাল ক্ষান্ত থাকছেন না লোকজন। বলিউডি ঢংয়ে বিয়ে করতে চাইছেন।’’ কেউ লিখলেন, ‘‘পড়ে গিয়ে হাত-পা ভাঙলে আর নাটকীয় হত বিষয়টি!’’ হবু বর-কনে অবশ্য এ সবে কান দিতে নারাজ। তাঁরা যা চেয়েছিলেন, পেয়েছ‌েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

photoshoot Marriage Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE