Advertisement
০৩ মে ২০২৪
ICC Cricket World Cup 2023 Final

বাড়িতে বসে হটস্টারে বিশ্বকাপের ফাইনাল দেখবেন? ৫ নয়া ফিচার না জানলে পরে আফসোস হবে

আপনি কি বাড়িতে বসেই খেলা দেখার প্রস্তুতি নিচ্ছেন? জেনে নিন এমন পাঁচ টোটকা, যা বাড়িতে বসে টিভি কিংবা ফোনে বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার অভিজ্ঞতাকে আরও রোমাঞ্চকর করে তুলবে।

Five interesting features to make your viewing experience on phones, TVs even better.

হটস্টারে ফাইনাল দেখার আগে পাঁচ ফিচার সম্পর্কে না জানলে ঠকবেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৪:৪৪
Share: Save:

এক দিন পরেই বিশ্বকাপ ফাইনাল। প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার সঙ্গে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রবিবার দুপুরে বিশ্বকাপের ফাইনাল খেলতে নামবে ভারতীয় দল। ইতিমধ্যেই টিকিটের জন্য হাহাকার দেশ জুড়ে। আমদাবাদের হোটেলগুলিতে ঘরভাড়া আকাশছোঁয়া। আপনি কি বাড়িতে বসেই খেলা দেখার প্রস্তুতি নিচ্ছেন? জেনে নিন এমন পাঁচ টোটকা, যা বাড়িতে বসে টিভি কিংবা ফোনে বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার অভিজ্ঞতাকে আরও রোমাঞ্চকর করে তুলবে।

১) গ্রাহকরা যেন আরও ভাল করে বিশ্বকাপের প্রতিটি খেলা উপভোগ করতে পারে তার জন্য ডিজ়নি প্লাস হটস্টার তাদের অ্যাপে নিয়ে এসেছে ‘ম্যাক্স ভিউ’ অপশন। এই অপশনটি অন করলে খেলাপ্রেমীরা স্ক্রিনে লম্বালম্বি ভাবে খেলা দেখতে পারবেন। তাই মোবাইলে খেলা দেখার আগে এই অপশনটি অন করতে ভুলবেন না যেন। এই নয়া মোডে আপনি লাইভ ফিড ট্যাব আর স্কোর বোর্ড ট্যাবও দেখতে পাবেন।

২) ডিজ়নি প্লাস হটস্টারে খেলা দেখতে হলে সবার আগে লক্ষ করুন আপনি অ্যাপটি আপডেট করেছেন কি না। খেলা দেখতে গিয়ে মোবাইল ডেটা শেষ হয়ে গেলে বিরক্তির শেষ থাকে না। ডিজ়নি প্লাস হটস্টার তাদের আপডেটেড ভার্শনে ভিডিয়ো দেখার ক্ষেত্রে ডাটা কনজ়ামশন অপটিমাইজ়েশনে আরও উন্নত করেছে। এর ফলে খেলা দেখলেও মোবাইল ডেটার খরচ কম হবে।

৩) ম্যাচ দেখার সময়ে কোনও কাজ পড়ে গেলে বিরক্তির শেষ থাকে ন। ডিজ়নি প্লাস হটস্টারে স্কোরবোর্ড পিল অন করে রাখুন। এর ফলে মোবাইলের স্ক্রিনে ম্যাচ চলাকালীন সমস্ত আপডেট দেখতে পারবেন। আবার কাজ শেষ হয়ে গেলে স্কোরবোর্ড পিলের উপর এক ক্লিক করলেই সরাসরি ম্যাচ উপভোগ করতে পারবেন।

Five interesting features to make your viewing experience on phones, TVs even better.

ফোনে বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার অভিজ্ঞতাকে আরও রোমাঞ্চকর করে তুলুন। ছবি: সংগৃহীত।

৪) ডিজ়নি প্লাস হটস্টারে আপনি নিজের পছন্দ অনুযায়ী ভাষাও নির্বাচন করে ফেলতে পারবেন। তাতে ম্যাচ দেখা ও বোঝা আরও সহজ হবে।

৫) ডিজ়নি প্লাস হটস্টারে মাল্টি ক্যামেরা অ্যাঙ্গেল অপশনও রয়েছে। আপনি আপনার পছন্দ অনুযায়ী ক্যামেরা অ্যাঙ্গেল সেট করে খেলা উপভোগ করতে পারবেন। বার্ড আই ভিউ হোক কিংবা ব্যাটারের ঠিক পিছনের ক্যামেরা অ্যাঙ্গেল থেকে আপনি চাইলে খেলা উপভোগ করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE