Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizzare

নৌকার উপর হাঁটু মুড়ে আংটি হাতে প্রেমের প্রস্তাব দিয়েই জলে ঝাঁপ যুবকের, কিন্তু কেন?

নৌকার উপর থেকে বান্ধবীকে প্রেমের প্রস্তাব দিতে গিয়েই যত বিপত্তি!

বিরল সেই মুহূর্তের ছবি।

বিরল সেই মুহূর্তের ছবি। ছবি- ফেসবুক

সংবাদ সংস্থা
ফ্লরিডা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৪:৪৭
Share: Save:

মনের মানুষটিকে ভালবাসার কথা জানানোর সেই বিশেষ মুহূর্তটি সকলেই স্মরণীয় করে রাখতে চান। প্রত্যেকেই নিজের মতো করে তাঁদের সঙ্গীকে ‘সারপ্রাইজ়’ দেওয়ার জন্য গোপনে নানা রকম পরিকল্পনাও করে রাখেন। যেমন করেছিলেন, ফ্লরিডার স্কট স্লাইন।

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে তাঁদের বিশেষ সেই মুহূর্তের ছবি।

বান্ধবী সুজ়ি টাকারকে নিয়ে সমুদ্রে নৌকাবিহার করতে বেরিয়েছিলেন স্কট। পড়ন্ত সূর্যের আলোয় দিগন্তবিস্তৃত জলরাশিকে সাক্ষী রেখে বান্ধবীকে মনের কথা জানাতে চেয়েছিলেন স্কট।

নৌকার ডেকের উপর হাঁটু মুড়ে বসে যেই না স্কট তাঁর প্যান্টের পকেট থেকে হিরের আংটিটি বার করেছেন, ঠিক সেই সময়ে হাত ফসকে আংটি গিয়ে পড়ে সমুদ্রের জলে।

আংটি উদ্ধার করতে বছর ৩৫-এর স্কট, কিংকর্তব্যবিমূঢ় হয়ে নৌকা থেকে সোজা মাঝসমুদ্রে ঝাঁপ দেন। আংটি উদ্ধার করে জল থেকে উঠে এসে স্কট বলেন, “প্যান্টের পকেট থেকে আংটি বার করতে গিয়েই হাত ফসকে তা জলে পড়ে যায়। সেই মুহূর্তে চোখে সব কিছু ঝাপসা দেখছিলাম। এক মুহূর্ত নষ্ট না করে জলে ঝাঁপ দিই। আমার অনেক সৌভাগ্য যে, ওই আংটিটি উদ্ধার করতে পেরেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare love proposal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE