Advertisement
১৬ জুলাই ২০২৪
Food

মিলে গেল দক্ষিণ ভারত আর কোরিয়া, নুডলস, চিজ দিয়ে বানানো হল অভিনব ধোসা! ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রামের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ধোসার ভিতরে নুডলস এবং চিজ ভরে দিচ্ছেন। তার পর সেটি মুড়ে পরম তৃপ্তিতে খেতে দেখা যাচ্ছে তাঁকে।

অভিনব, ধোসার ভিতরে নুডলস!

অভিনব, ধোসার ভিতরে নুডলস! ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৫:০১
Share: Save:

কোরিয়ার নানা খাবার ভারতে দ্রুত জনপ্রিয়তা পাচ্ছে। ভারতের তরুণ প্রজন্মের একটা বড় অংশ র‌্যামেন, কিমচি, বিমিমবাপ, টিওক-বক্কি এবং আরও অনেক কোরিয়ার খাবারের ভক্ত। তাঁদের রসনাতৃপ্তি করতেই এ বার অভিনব এক খাবারের সন্ধান দিল একটি খাবারদাবার সংক্রান্ত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। যে খাবারে মিশে আছে ভারত, সঙ্গে কোরিয়াও।

ইনস্টাগ্রামের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ধোসার ভিতরে নুডলস এবং চিজ ভরে দিচ্ছেন। তার পর সেটি মুড়ে পরম তৃপ্তিতে খেতে দেখা যাচ্ছে তাঁকে। ওই ব্যক্তি খাবারটির নাম দিয়েছেন ‘কোরিয়ান ফিউশন ধোসা’। ইতিমধ্যেই প্রায় দেড় লক্ষ মানুষ এই ভিডিয়োটি দেখে ফেলেছেন। সাড়ে আট হাজার মানুষ লাইক দিয়েছেন। ভিডিয়োটি দেখে অনেকেই বলেছেন, ‘‘নতুন পদটি বাড়িতে বানাতেই হচ্ছে।’’ কেউ কেউ অবশ্য লিখেছেন, ‘‘যা খুশি দিয়ে নতুন পদ বানালেই কি তা সুস্বাদু হবে? দেখে একটুও ভাল লাগছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Dosa Noodles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE