‘বিএসএনএল ৪ জি এক্সপ্রেস সিম’ আসছে বাজারে। এমন মেসেজ হোয়াটসঅ্যাপের আড়ালে আবডালে ঘুরে বেড়াচ্ছে। যদি এই মেসেজ আপনিও পেয়ে থাকেন, তাহলে সাবধান! ভুল করেও ক্লিক করবেন না। টেক বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এটি একটি ভুয়ো মেসেজ। বিএসএনলের তরফ এমন কোনও অফার নেই।

মেসেজে লেখা আছে, বিএসএনএল লঞ্চ করছে ৪জি এক্সপ্রেস সিম। এক বছরের জন্য আনলিমিটেড ইন্টারনেট, কল এবং মেসেজ সম্পূর্ণ ফ্রি। সিম কার্ডও পাবেন ফ্রিতে। ৪জি স্পিড থাকবে সেকেন্ডে ১০ মেগাবাইট পর্যন্ত। এর সঙ্গে রয়েছে বিএসএনএল অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক। ২০১৬ সালে ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অফার থাকবে।

টেক বিশেষজ্ঞরা জানাচ্ছেন, মেসেজ দেওয়া বিএসএনএলের ওয়েবসাইটে ক্লিক করলে দেখা যাবে, ইউআরএলে 'বিএসএনএল'-র বদলে 'বিএসএনআই' লেখা রয়েছে অর্থাত্ বিএসএনএলের শব্দের শেষে 'এল' লেটারের বদলে 'আই' লেটার রয়েছে। তবে, সেই লিঙ্ক চোখে ধুলো দিয়ে পাঠিয়ে দেবে আপনাকে বিএসএনএলের অফিসিয়াল ওয়েবসাইটে।

হোয়াটসঅ্যাপে ভুয়ো মেসেজ

টেক বিশেষজ্ঞরা আরও জানাচ্ছেন, এই মেসেজ এক ধরনের স্ক্যাম যেখানে আপনার মোবাইলে গুরুত্বপূর্ণ তথ্য চুরি হয়ে যেতে পারে। তাই, এমন মেসেজ পেয়ে থাকলে কাউকে শেয়ার না করে, সঙ্গে সঙ্গে ডিলিট করে দিতে বলছেন তাঁরা।

আরও পড়ুন- আসছে ১০,৯০০ এমএএইচ ব্যাটারির স্মার্টফোন