Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Bigg Boss 17

‘বিগ বস্’-এ অশান্তি, মুম্বইয়ে একলা থাকেন অঙ্কিতা! ভিকির সম্পত্তি দেখেই কি বিয়ের সিদ্ধান্ত?

‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতা লোখন্ডের থেকেও বেশি নজর কেড়েছে তাঁর স্বামী ভিকি জৈনের খেলা। পেশায় ব্যবসায়ী ভিকির জীবণধারা কিন্তু বেশ রঙিন ও নজরকাড়া। কী করেন ভিকি?

From owning a lavish house to his expensive car collections, know Ankita Lokhande\\\'s husband Vicky Jain’s luxurious lifestyle.

(বাঁ দিকে) অঙ্কিতা লোখন্ডে, ভিকি জৈন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৩:৫৪
Share: Save:

‘বিগ বস্’-এর ঘরে টালমাটাল অবস্থায় অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের দাম্পত্য জীবন। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন অঙ্কিতা। বিয়ের বছর দুয়েক পরে ‘বিগ বস্‌ ১৭’-এ জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা-ভিকি। সলমন খানের রিয়্যালিটি শোয়ে এই জুটির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন বলে আশা করেছিলেন অনুরাগীরা, তবে ঘটছে তার ঠিক উল্টোটাই। প্রেম নয়, সারা ক্ষণ ঘরের ভিতর ঝগড়া করে চলেছেন দু’জন। দর্শকদের একাংশের আশঙ্কা, ‘বিগ বস্‌’-এর ঘরেই না ভেঙে যায় অঙ্কিতার সাজানো-গোছানো সংসার। ‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতার থেকেও বেশি নজর কেড়েছে ভিকির খেলা। পেশায় ব্যবসায়ী ভিকির জীবণধারাও কিন্তু বেশ রঙিন ও নজরকাড়া।

ছত্তিসগঢ়ের রায়পুরে জন্ম হয় ভিকির। প্রতিষ্ঠিক ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। ভিকি এখন বাবার সঙ্গে মিলে নিজের কয়লা খনির ব্যবসায়ে মন দিয়েছেন। ভিকি মহাবীর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। বিলাসপুরের মহাবীর গ্রুপ কয়লা, হিরে, রিয়েল এস্টেট, গাড়ির ব্যবসা, পাওয়ার প্ল্যান্টের ব্যবসার সঙ্গেও জড়িত। প্রায় ১০০ কোটির সম্পত্তি রয়েছে ‌ভিকির পরিবারের।

মুম্বই শহরে আট কামরার বিলাসবহুল ফ্ল্যাটে স্ত্রী অঙ্কিতাকে নিয়ে থাকেন ভিকি। সেই বাড়ির অন্দরসজ্জায় রয়েছে রাজকীয় ছোঁয়া। বিলাসবহুল হোটেলের অন্দরসজ্জাকেও হার মানাবে ভিকির বাড়ির সাজসজ্জা। তবে এই বাড়িতে বেশির ভাগ সময়ে একলা থাকেন অভিনেত্রী। কাজের সূত্রে ভিকি বেশির ভাগ সময়ে থাকেন বিলাসপুরে। এ ছাড়াও মুম্বইতে আরও একটি ৩ কামরার ফ্ল্যাট রয়েছে ভিকির। বিলাসপুরে রয়েছে একটি বাংলো। বেশির ভাগ সময়েই গুচি, লুই ভিতোঁর মতো নামী-দামি সংস্থার পোশাকে দেখা যায় ভিকিকে। গাড়ি কেনার শখ রয়েছে ভিকির। ল্যান্ড ক্রুজ়ার ও মার্সিডিজ় বেনজ় রয়েছে ভিকির। এ ছাড়াও অঙ্কিতার রয়েছে একটি জাগুয়ার এক্সএফ ও একটি পরশে ৭১৮।

‘বিগ বস্’-এর ঘরে অঙ্কিতা-ভিকির তুমুল অশান্তি দেখে দর্শকদের কেউ কেউ এ কথাও বলছেন যে, ভিকির সঙ্গে প্রেম নেই অঙ্কিতার। ‘বিগ বস্’-এর ঘরে কোনও সিদ্ধান্তেই এক মত হতে পারছেন না দম্পত্তি। তবে কি শুধুই ভিকির সম্পত্তি দেখে বিয়ে করছেন অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE