Advertisement
২০ এপ্রিল ২০২৪
Marriage

বিয়ের দিনই প্রাক্তন প্রেমিকের কাছে ছুটলেন কনে! ‘ঘনিষ্ঠতা’র খবর পেয়ে কী করলেন হবু বর

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, বিয়ের পোশাক পরে কনে কান্নাকাটি শুরু করেছেন। বিয়ে না ভাঙার জন্য বরের পা ধরে অনুরোধও করছেন।

বিয়ের দিন বিয়ে শুরুর ঠিক আগেই কনে গিয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে শেষ বারের জন্য দেখা করতে।

বিয়ের দিন বিয়ে শুরুর ঠিক আগেই কনে গিয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে শেষ বারের জন্য দেখা করতে। ছবি: শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১২:৩৫
Share: Save:

প্রস্তুত বিয়ের মণ্ডপ, অতিথিরা সকলেই আসতে শুরু করেছেন, বর-কনেও বিয়ের পোশাকে তৈরি— হঠাৎ বেঁকে বসলেন বর! জানিয়ে দিলেন বিয়ে করবেন না তিনি! না এই ঘটনা যৌতুক ঘিরে নয়। ঘটনাটি ঘটেছে আফ্রিকার ঘানায়।

বিয়ের ঠিক আগের মুহূর্তে কনে গিয়েছিলেন প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা করতে, আর সেই কথা জানতে পেরেই বিয়ে ভাঙলেন বর। নাম জানা না গেলেও এই দম্পতির বিয়ে ভাঙার গল্প নিয়ে নে়টিজ়েনদের মধ্যে বেশ চর্চা শুরু হয়েছে।

ঘানার এক সংবাদপত্রের খবর অনুযায়ী, বিয়ের দিন বিয়ে শুরুর ঠিক আগেই কনে গিয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে শেষ বারের জন্য দেখা করতে। বিয়ের মণ্ডপে কনেরই এক বন্ধু সমস্তটা জানিয়ে দেন বরকে। আর তার পরেই শুরু হয় যত কাণ্ড!

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, বিয়ের পোশাক পরে কনে কান্নাকাটি শুরু করেছেন। বিয়ে না ভাঙার জন্য বরের পা ধরে অনুরোধও করছেন। কিন্তু বর মশাই প্রবল রেগে, কিছুই শুনতে নারাজ। ভিডিয়োর শেষে দেখা যাচ্ছে, কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েছেন কনে। তবুও হল না শেষরক্ষা!

ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বরের জন্য দুঃখপ্রকাশ করতে শুরু করেন নে়টিজ়েনরা। অনেকেই আবার বলেন, ‘‘বিয়ের আগেই সবটা জানতে পেরে গিয়েছেন সেটাই মঙ্গল।’’ আর এক জন নেটি়জ়েন লিখেছেন, ‘‘বিয়ের আগে প্রাক্তনের সঙ্গে দেখা করার কী দরকার ছিল? বর যা করেছে বেশ করেছে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Bizarre Ghana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE