Advertisement
১৬ এপ্রিল ২০২৪
affair

Affair: হবু ননদাইয়ের সঙ্গে জড়িয়েছিলেন সম্পর্কে, বিয়ের আসরেই কনের পর্দা ফাঁস করলেন বর

আসলে তাঁর পছন্দের পাত্রী যে তাঁকে যে ঠকাচ্ছেন, সেটা আগেই আন্দাজ করতে পেরেছিলেন বর। তাই বেশ কিছু দিন ধরে পাত্রীর উপর নজরও রাখছিলেন তিনি।

বিয়ের আসরেই বর-কনের হাতাহাতি!

বিয়ের আসরেই বর-কনের হাতাহাতি!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১১:১৪
Share: Save:

বিয়ের আয়োজন জমজমাট। বর কনে দু’জনেই বিয়ের পোশাকে তৈরি। আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিয়ের অনুষ্ঠানটি দেখার জন্য। আর তারই মধ্যে বরের কাণ্ড দেখে হতবাক সকলে!

সম্প্রতি চিনের একটি বিয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিয়ের আগে বর তার কনের জন্য এক দারুণ চমক পরিকল্পনা করেন। বিয়ের আসরেই একটি ভিডিয়ো অপেক্ষা করছিল কনের জন্য। আর ভিডিয়োটি চালাতেই বর-কনের মধ্যে শুরু হয় হাতাহাতি। ভাবছেন তো, ঠিক কী ছিল সেই ভিডিয়োতে?

আসলে তাঁর পছন্দের পাত্রী যে তাঁকে যে ঠকাচ্ছেন, সেটা আগেই আন্দাজ করতে পেরেছিলেন বর। তাই বেশ কিছু দিন ধরে পাত্রীর উপর নজরও রাখছিলেন তিনি। শেষে তিনি জানতে পারেন, তাঁর অন্তঃসত্ত্বা বোনের বরের সঙ্গেই পরকীয়ায় জড়িয়েছেন তার হবু বউ। ব্যাপারটা একেবারেই হজম করতে পারেননি তিনি। হবু বউকে উচিত শিক্ষা দেওয়ার জন্য পাত্রীর সঙ্গে তাঁর জামাইবাবুর ঘনিষ্ঠ কিছু মুহূর্তের দৃশ্য ক্যামেরাবন্দি করে রাখেন তিনি। আর বিয়ের দিনকেই বেছে নেন হবু স্ত্রীর পর্দা ফাঁস করার জন্য।

বিয়ের আসর।

বিয়ের আসর।

যেমন ভাবনা তেমন কাজ! বিয়ের দিনে সকলের সামনে হবু স্ত্রীর কীর্তি ফাঁস করলেন যুবক। আর তাতেই ক্ষেপে গেলেন কনে। বিয়ের ফুল ছুড়ে মারেন যুবকের উপর।

যুবক ঠিক করেছেন, না ভুল— সেই নিয়ে নেটমাধ্যমে চর্চার শেষ নেই। কোনও মেয়ের গোপন মুহূর্তের ছবি সবার সামনে প্রকাশ করা কি আদৌ ঠিক, তা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ। আবার অনেকের বক্তব্য, যুবক যা করেছেন বেশ করেছেন, কাউকে ঠকালে তার ফল এমনই হওয়া উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

affair marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE