Advertisement
০৬ মে ২০২৪
Bizarre Incident

মনের মতো আপ্যায়ন না পেয়ে বিয়ের আসর ছেড়ে পালালেন বর, ধরেবেঁধে এনে বিয়ে দিল পুলিশ

বিয়ে করতে এসে বরের মনে হয়েছে, হবু শ্বশুরবাড়ির লোকজনের তাঁকে বিশেষ আদর-যত্ন করছেন না। তাই রাগ করে বিয়ে না করেই বাড়ি ফিরে গেলেন যুবক।

Groom returned home without getting married without getting a proper welcome.

অভিমানে ফিরে গিয়েছিলেন বর! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০৫
Share: Save:

বিয়ে করতে এসে হবু শ্বশুরবাড়ির তরফ থেকে মনের মতো আপ্যায়ন পাননি। অভিমান করে বিয়ের আসর ছেড়ে নিজের বাড়ি ফিরে গিয়েছিলেন হবু বর। পরে পুলিশ গিয়ে বুঝিয়ে যুবককে বিয়ের আসরে নিয়ে আসে। পুলিশের উপস্থিতিতেই এক হয় চার হাত। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের ফতেপুর জেলার রাধানগর গ্রামে।

এই গ্রামের বাসিন্দা ২২ বছর বয়সি এক তরুণীর সঙ্গে পাশের গ্রামের এক যুবকের বিয়ে হয়ে ঠিক হয়েছিল। গোধূলি লগ্নে ছিল বিয়ে হওয়ার কথা। লগ্নের বেশ খানিক ক্ষণ আগেই বরযাত্রী সহ বর পৌঁছে গিয়েছিলেন কনের বাড়িতে। বরকে বরণ করে নিয়ে নির্দিষ্ট জায়গায় বসানোও হয়। কিন্তু পাত্র এবং তাঁর পরিজনদের মনে হয়, তাঁদের গুরুত্ব কম দেওয়া হচ্ছে। আলাদা করে নজর দেওয়া হচ্ছে না। মনের মতো আপ্যায়নও পাচ্ছেন না তাঁরা। তাই সুযোগ বুঝে বিয়েবাড়ি ছেড়ে তাঁরা বেরিয়ে আসেন।

এ দিকে বরকে বিয়ের আসরে নিয়ে যেতে এসে কনের বাড়ির লোকেরা দেখেন, পাত্র বেপাত্তা। বরযাত্রীরাও কোথাও নেই। শুরু হয় খোঁজাখুজি। বরকে খুঁজে না পেয়ে কনের বাড়ির লোকেরা দ্বারস্থ হন পুলিশের। স্থানীয় থানায় গিয়ে গোটা ঘটনাটি খুলে বলেন তাঁরা। এ বার পুলিশ নামে আসরে। কনের বাড়ির লোকেদের থেকে পাত্রের ঠিকানা নিয়ে পৌঁছে যায় সেখানে।

হবু শ্বশুরবাড়ি থেকে মনমতো আপ্যায়ন না পেয়ে বাড়িতেই গোসাঘরে খিল দিয়েছিলেন বর। পুলিশ আসতে দেখে প্রথমে হকচকিয়ে যান। বিয়ে না করে চলে আসার কারণ জানান তিনি পুলিশকে। যুবককে বুঝিয়ে বলে পুলিশ। কিন্তু কোনও ভাবেই তাঁকে বিয়ে করতে যেতে রাজি করানো যাচ্ছিল না। শেষ পর্যন্ত এক প্রকার জোর করেই যুবককে বিয়ের আসরে তুলে নিয়ে আসা হয়। পুলিশ দাঁড়িয়ে থেকে বিয়ে দেয় দু'জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Bizarre Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE