Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

০৩ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Asian Paints: এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজের ছোঁয়ায় বাড়ির প্রতিটি দেওয়াল হয়ে উঠুক গ্ল্যামারাস

বলা হয়, বাড়ির প্রতিটি দেওয়াল যেন কথা বলে! তাই ঘরের দেওয়ালের রঙও এমন হওয়া উচিত, যার দিকে তাকালে অনায়াসেই মন ভাল হয়ে যায়।

বিজ্ঞাপন প্রতিবেদন
২৯ মে ২০২২ ১৩:৪১
Save
Something isn't right! Please refresh.
এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজ

এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজ

Popup Close

প্রত্যেকের কাছেই নিজের বাসস্থান ঠিক যেন স্বপ্নের মতো। বলা হয়, বাড়ির সৌন্দর্য্যে ফুটে ওঠে বসবাসকারীর ব্যক্তিত্ব। বর্তমানের পরিস্থিতি এমনই যে আমাদের প্রতিদিনের মূল্যবান সময় বাড়ির ভিতরেই কাটে। আর তাই স্বপ্নের বাসস্থানকে এমনভাবেই সাজিয়ে তোলা উচিত যা নজর কাড়বে সকলের। আর অন্দরসজ্জার শুরুটা করতে হবে ঘরের দেওয়াল থেকেই। যার উপরে তুলির টানে নিমেষে প্রাণ পাবে গোটা বাড়ি।

ঘর রঙ করতে হলে প্রথমেই প্রথমেই মনে আসে এশিয়ান পেইন্টের কথা। এ তো সহজাত। বলা হয়, বাড়ির প্রতিটি দেওয়াল যেন কথা বলে! তাই ঘরের দেওয়ালের রঙও এমন হওয়া উচিত, যার দিকে তাকালে অনায়াসেই মন ভাল হয়ে যায়। স্বপ্নের বাসস্থানকে উজ্জ্বল রঙে রাঙিয়ে তুলতে এশিয়ান পেইন্টস নিয়ে এসেছে তাদের লেটেস্ট লাক্সারি ইমালসন — রয়্যাল গ্লিটজ। এর আলট্রা শীন ঘরের প্রতিটি দেওয়ালকে দেয় উজ্জ্বল ও চকচকে ফিনিশ। এখানেই শেষ নয়, রয়্যাল গ্লিটজে রয়েছে আরও কয়েকটি বিশেষ উপাদান। এর মধ্যে থাকা টেফলনটিএম সারফেস প্রোটেক্টর দেওয়ালকে বিভিন্ন নোংরা দাগ থেকে দেওয়ালকে রক্ষা করে। অর্থাৎ হাউজ পার্টির পরে তরকারির দাগ হোক বা পুজোর পরে ধুপকাঠির ছাইয়ের দাগ। খুব সহজেই তুলে ফেলা যাবে যাবতীয় দাগ-ছোপ।

আমাদের প্রত্যেকের দৈনন্দিন জীবনযাত্রায় লুকিয়ে রয়েছে একরাশ গ্ল্যামার। এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজে থাকা টেফলন, দেওয়ালের মধ্যে থাকা সেই গ্ল্যামারকেই ফুটিয়ে তোলে। ছুটির দিনের ধুসর বিকেল হোক, কিংবা ব্যস্ত বিকেলের পরে সান্ধ্য আড্ডা, রয়্যাল গ্লিটজের ছোঁয়ায় এবার আপনার প্রতিটি দিন হয়ে উঠবে প্রাণবন্ত। যে রঙ জীবনকে করে তুলবে আরও রঙিন।

বলা হয়, বাড়ির অলিন্দে বাস করে বসবাসকারীর হৃদয়। ঘর যতই আধুনিক হোক না কেন, প্রত্যেকের ঘরেই এমন কোনও জায়গা থাকে যেখানে রঙের বিচ্ছুরণ ঘটে। আপনার মন যদি রঙিন দুনিয়ায় ভেসে যেতে চায়, তা হলে বেছে নিন রয়্যাল গ্লিটজের এক্সক্লুসিভ কালেকশন। চাটনি গ্রিন, ক্যালকাটা রেইনস, কোরোমন্ডল ইন্ডিগোর মতো রঙ, আপনার শহরের ব্যস্ত জীবন থেকে সুদুর কোনও প্রান্তে নিয়ে যাবে। এর নতুন রেঞ্জের মধ্যে রয়েছে ডিজাইনার শেডসও। যেগুলি রয়্যাল ডিজাইনার প্যালেটের অন্তর্গত।

অর্থাৎ এটা স্পষ্ট যে যদি স্বপ্নের বাড়ির দেওয়ালের মেকওভারের প্রয়োজন হয়, তা হলে এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজের থেকে ভাল বিকল্প আরও নেই। এটি আপনার দেওয়ালে করে তুলবে গ্ল্যামারাস এবং জীবনযাত্রায় যোগ করবে বিলাসিতার ছোঁয়া। এমনকি এই কথা মেনে নিচ্ছেন বলি নায়িকা স্বয়ং দীপিকা পাদুকোনও। রয়্যাল গ্লিটজ যেন ঠিক তাঁর মতোই ত্রুটিহীন বিলাসবহুল পরিসর উপহার দেবে আপনার জীবনে। এক অভূতপূর্ব পারফরম্যান্স এবং সাজের সংমিশ্রণে রয়্যাল গ্লিটজ আপনার বাড়িকে নিশ্চিতভাবে করে তুলবে মোহময়।

বলা বাহুল্য, এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজ, আপনার বাড়িতে এমন এক ব্যক্তিত্ব যোগ করবে, যে ব্যক্তিত্ব নিমেষে কেড়ে নেবে সমস্ত স্পটলাইট। রইল তার প্রমাণ —

এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.