Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Jeans

Tight jeans Hacks: জিন্‌স পরার সময় পায়ে আটকে যায়? সমাধান লুকিয়ে ধোয়ার কৌশলে

জিন্‌স অত্যন্ত সপ্রতিভ একটি পোশাক। তবে অনেক সময় তা পায়ে গলাতে কষ্ট হয়। আঁটোসাঁটো জিন্‌সকে স্বচ্ছন্দময় করে তুলবেন কোন টোটকায়?

পায়ে পেশি বেশি থাকেল জিন্‌স পরতে বেশ সমস্যা হয়।

পায়ে পেশি বেশি থাকেল জিন্‌স পরতে বেশ সমস্যা হয়। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৭:৫২
Share: Save:

অনেকেই টাইট বা আঁটোসাঁটো জিন্‌স পরতে পছন্দ করেন। কেতাদুরস্ত তো বটেই। এমন আঁটোসাঁটো প্যান্ট পরতে আরামও লাগে। কিন্তু তা পরতে অনেক সমস্যা হয়। যাঁদের পায়ে পেশি বেশি তাঁদের জিন্‌স পরতে বেশ সমস্যা হয়। সম্প্রতি ক্রিস্টিনা কাচিভা নামে একজন তরুণী এই সমস্যার সমাধান দিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো তৈরি করেন।

তিনি বলছেন, টাইট জিন্‌স মসৃণ ভাবে পায়ে গলাতে প্রথমে সেটিকে ওয়াশিং মেশিনে দিয়ে এক বার ঘুরিয়ে নিন। ভেজা জিনস্‌ ওয়াশিং মেশিন থেকে বার করে পরে নিন। কোমরের কাছে বা পায়ের যে অংশটিতে জিন্‌স পরার সময়ে আঁটকে যায় সেই অংশটি দু’হাতের সাহায্যে ভাল করে টেনে প্রসারিত করে নিন। ভেজা জিন্‌স গায়ে বেশি ক্ষণ রাখলে ঠান্ডা লেগে যেতে পারে। তাই প্রয়োজন মতো জিন্‌সের যে অংশটি পরার সময় আটকে যায়, সেটি ভাল করে দু’দিকে টেনে খুলে শুকিয়ে নিন। এতে জিন্‌স পরার সময় সহজেই পায়ে ঢুকে যাবে। কোথাও আটকাবে না।

ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে এই ভিডিয়োর নীচে অনেকেই লিখেছেন যে, আগে নিজের কোমরের মাপের জিন্‌স পরলেও অনেক সময় আটকে যেত। ক্রিস্টিনা এই সমাধান দেওয়ার পর জিন্‌স পরাটা অনেক সহজ হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeans Washing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE