Advertisement
২৭ এপ্রিল ২০২৪
love

Relationship: আপনার প্রেমে পড়েছেন বন্ধু? ফোনের বার্তা পড়ে বুঝবেন কী ভাবে

নতুন বন্ধু ইতিমধ্যে কতটা ঝুঁকেছন আপনার দিকে? এ সম্পর্ক প্রেমে গড়াতে পারে কিনা, তা বুঝিয়ে দেবে কয়েকটি ইঙ্গিত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১৯:৫৫
Share: Save:

বেশ কিছু দিন ধরে কথা হচ্ছে। মূলত মুঠোফোনে লিখে লিখেই হচ্ছে বার্তা আদানপ্রদান। আপনার ভালই লাগছে গল্প করতে। কিন্তু বুঝতে পারছেন না নতুন বন্ধুর আপনাকে ঠিক কতটা পছন্দ। এমন হয় সকলেরই। প্রেমে পড়ে যাচ্ছেন, কিন্তু সাবধানও হতে হচ্ছে। না হলে বিপদ। উল্টো দিকের মানুষটি যদি একেবারেই সে পথে হাঁটার কথা না ভেবে থাকেন, তবে তো সম্পর্ক আরও সঙ্কটের মুখে গিয়ে পড়বে।
এমন যদি হয়ে থাকে, তবে এই সমস্যা মেটানোর উপায়ও রয়েছে। কয়েকটি জিনিস খেয়াল করুন। বুঝতে পারবেন, নতুন বন্ধু ইতিমধ্যে কতটা ঝুঁকেছন আপনার দিকে। এ সম্পর্ক প্রেমে গড়াতে পারে কিনা, তা বুঝিয়ে দেবে কয়েকটি ইঙ্গিত।

কী খেয়াল করবেন?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

১) বারবার নিজে থেকেই কথা শুরু করছেন কি বন্ধু? তার মানে আপনার কথা সর্বক্ষণ ঘুরছে তাঁর মনে। ফলে আপনি নিজে থেকে কোনও বার্তা লিখে পাঠালে কখনও তা উপেক্ষা করবেন না তিনি।

২) অনেক লম্বা বার্তা লিখে পাঠাচ্ছেন কি বন্ধু? এর মানে আপনার সঙ্গে অনেক মনের কথা ভাগ করে নিতে চান তিনি। যত ব্যস্তই থাকুন, আপনি কোনও কথা লিখে পাঠালে অবশ্যই উত্তর আসবে।

৩) কিছু লিখে পাঠালে সঙ্গে সঙ্গে উত্তর আসে কিনা, খেয়াল করুন। এতেই বোঝা যাবে, কতটা গুরুত্ব দিচ্ছেন বন্ধু। যদি প্রতিবারই কম সময়ের মধ্যে উত্তর আসে, তবে বুঝতে হবে তিনি অপনার কথা ভাবেন। আপনি যোগাযোগ করলে ভাল লাগে তাঁরও।

৪) এই বন্ধু কি কথা এগিয়ে নিয়ে যেতে চান? এক বার শুরু হলে তাঁর সঙ্গে কথা আর ফুরোয় না? তার মানে তিনি কিন্তু যথেষ্ট চেষ্টা করছেন আপনার মন বোঝার। তাঁর অবশ্যই আপনাকে বেশ ভাল লাগছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

love friendship Messages Signs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE