Advertisement
০৫ মে ২০২৪
Mahesh Babu

Mahesh Babu: ৪৬ বছরের মহেশবাবুর ত্বকের জেল্লা দেখে মুগ্ধ সকলে! তাঁর রূপরুটিন টেক্কা দেবে বলি-তারকাদেরও

বয়স ৪০ পার করেছেন প্রায় ৬ বছর হল। কিন্তু অভিনেতাকে দেখে তা বোঝার উপায় নেই। তাঁর বয়স ধরে রাখার রহস্য কী?

ত্বক ভাল রাখতে শরীরচর্চার পাশাপাশি রোজের খাদ্যতালিকায় প্রোটিন সমৃদ্ধ খাবারও রাখেন মহেশবাবু।

ত্বক ভাল রাখতে শরীরচর্চার পাশাপাশি রোজের খাদ্যতালিকায় প্রোটিন সমৃদ্ধ খাবারও রাখেন মহেশবাবু। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ০৮:১১
Share: Save:

তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা মহেশবাবু। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘সারিলেরু নেকেভভারু’ ছবিতে শেষ দেখা গিয়েছিল মহেশবাবুকে। বলিউড থেকেও বার বার প্রস্তাব পেয়েছেন। সে প্রস্তাবও তিনি ফিরিয়েছেন নির্দ্বিধায়। মহেশবাবুর অভিনয় দক্ষতায় গুণমুগ্ধ ভক্তরা। সম্প্রতি তিনি দাবি করেছেন, তাঁর উপযুক্ত পারিশ্রমিক দেওয়ার সামর্থ্য নেই বলিউডের। স্বাভাবিক ভাবেই তাঁর পারিশ্রমিক এবং জীবনযাপন নিয়ে কৌতূহল তৈরি হয়েছে সকলের মধ্যে। তার মধ্যে অনেকেই জানতে চেয়েছেন তাঁর রূপরুটিনও। বয়স ৪০ পার করেছেন প্রায় ৬ বছর হল। কিন্তু অভিনেতাকে দেখে তা বোঝার উপায় নেই। মনে হয় সদ্য কৈশোর পার করা এক তরুণ। বয়স ধরে রাখতে কী ভাবে নিজের পরিচর্যা করেন মহেশবাবু?

যতই কাজ থাক শরীরচর্চায় বিরতি দেন না মহেশবাবু। নিয়ম করে শারীরিক কসরত তাঁর রোজকার রুটিন। ত্বক ভাল রাখতে শরীরচর্চার পাশাপাশি রোজের খাদ্যতালিকায় প্রোটিন সমৃদ্ধ খাবারও রাখেন মহেশবাবু।

ভিতর থেকে হাসিখুশি থাকাটাও সমান জরুরি বলে মনে করেন তিনি।

ভিতর থেকে হাসিখুশি থাকাটাও সমান জরুরি বলে মনে করেন তিনি। ছবি: সংগৃহীত

ত্বক উজ্জ্বল হয় কোলাজেনের গুণে। ভিটামিন সি ও অ্যামিনো অ্যাসিড সমৃদ্ধ খাবারে কোলাজেন বেশি উৎপন্ন হয়। তাই মহেশবাবু রোজের খাদ্যতালিকায় এই ধরনের খাবারও থাকে। বাইরের তেল, ঝাল, মশলাদার খাবার, প্রক্রিয়াজাত খাবার থেকে শত হস্ত দূরে থাকেন মহেশবাবু। ত্বকের জেল্লা ধরে রাখতে ভিতর থেকে হাসিখুশি থাকাটাও সমান জরুরি বলে মনে করেন তিনি। তাই সব সময় নিজেকে খুশি রাখেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Babu Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE