Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: লুই ভিতোঁ-র প্রথম ভারতীয় মুখ হলেন দীপিকা! স্বপ্ন না সত্যি, বুঝতেই পারছেন না নায়িকা

এর আগেও এই সংস্থার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছিলেন দীপিকা। ২০২০ সালে প্রথম ভারতীয় হিসেবে তিনি এই ফরাসি সংস্থার প্রচারেও অংশগ্রহণ করেন।

দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৪:৫৬
Share: Save:

ফরাসি বিলাসবহুল সংস্থা ‘লুই ভিতোঁ’-র মুখ হলেন দীপিকা পাড়ুকোন। এই প্রথম কোনও ভারতীয় এই জায়গা দখল করে নিতে পারলেন। সম্প্রতি সংস্থার তরফে এই খবরে শিলমোহর দেওয়া হয়। খুব শীঘ্রই লুই ভিতোঁ-র একটি ব্যগের বিজ্ঞাপনে দেখা যাবে দীপিকাকে।

এর আগেও এই সংস্থার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছিলেন অভিনেত্রী। ২০২০ সালে প্রথম ভারতীয় হিসেবে তিনি এই ফরাসি সংস্থার প্রচারেও অংশগ্রহণ করেন।

এত বড় একটি সংস্থার মুখ হতে পেরে দীপিকা বেশ উৎসাহিত। নিজের ইনস্টাগ্রামেও ভক্তদের সঙ্গে খুশির খবরটি ভাগ করে নিয়েছেন তিনি। এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে দীপিকা বলেছেন,‘‘১৮ বছর বয়সে আপনি যখন সবে উপার্জন করতে শুরু করেন, তখন লুই ভিতোঁ দোকানের পাশ দিয়ে হেঁটে গেলেও তাকাবেন না। কারণ আপনি জানেন যে, সেই দোকানের জিনিস আপনি কিনতে পারবেন না। কিছু জিনিস কেনার শখ থাকে মানুষের। কিছু জিনিস কেনার কথা স্বপ্নেও কেউ কল্পনা করতে পারেন না। লুই ভিতোঁ আমার কাছে দ্বিতীয়টা ছিল। আমি আসলে খুব বাস্তববাদী। জানি, কোনটা পারব, কোনটা পারব না। এই চুক্তি হওয়ার পর থেকে নিজেকে সমানে চিমটি কেটে যাচ্ছি। যাতে বুঝতে পারি এটা স্বপ্ন না, সত্যি!’’

একের পর এক সাফল্যের পালক জুড়েছে দীপিকার মুকুটে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের জুরি সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয় দীপিকার। সেই গুরু দায়িত্ব পালন করার জন্য ইতিমধ্যেই মুম্বই ছেড়েছেন বলি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Fashion Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE