Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শ্রাবণ-পার্বণে

এই ঝলমলে রোদ তো পরক্ষণেই কালো মেঘে ঢাকা আকাশ ভেঙে বৃষ্টি। খামখেয়ালি প্রকৃতির সঙ্গে মানিয়ে সাজলেন অভিনেত্রী মনামী ঘোষ

 ঈপ্সিতা বসু
কলকাতা ০৬ অগস্ট ২০২২ ০৬:৩৭
Save
Something isn't right! Please refresh.
পোলকা ডটসের শর্ট ড্রেস।

পোলকা ডটসের শর্ট ড্রেস।

Popup Close

মেঘলা আকাশ আর হঠাৎ বৃষ্টি এখন সবসময়ের সঙ্গী। মাঝেসাঝে রোদের দেখা মিলছে। আবহাওয়া যেমনই হোক, শখ ও কাজকে সঙ্গে নিয়ে চলতে হবে। তাই নিজেকে ভাল রাখতে প্রয়োজন হালকা সাজগোজ। এমন খামখেয়ালি আবহাওয়ায় জর্জেট, ক্রেপ, শিফনের পোশাকে সাজতে পারেন। তবে প্রিন্ট ও কাটে যেন থাকে বৈচিত্র।

প্রিন্টেড পোশাক বহুদিন ধরেই ফ্যাশনে ইন। তবে দিনবদলে প্রিন্টেও বদল এসেছে। শার্ট-ড্রেস, প্যান্টস-শার্ট, স্কার্ট-টপ যাই হোক না কেন, ভাল প্রিন্ট হলে পোশাকের জৌলুস বেড়ে যায়। চলতি বছরে জুয়েল কালার ট্রেন্ডিং, যেমন এমিথিস্ট পার্পল, ব্রাইট এমারেল্ড গ্রিনের পাশাপাশি হালকা রংও এখন ফ্যাশনে ইন। লাইট কালার প‌্যালেটে মিন্ট গ্রিন, কোরাল রেড, পাউডার ব্লু, গ্রে।

নিজেকে ঝলমলে ও প্রাণবন্ত করে তুলতে পোলকা ডট বহুদিন ধরেই ফ্যাশনে জনপ্রিয়। বোহেমিয়ান স্টাইলেও এই প্রিন্ট দেখতে বেশ ভাল লাগে। ছবিতে যেমন মনামী পরেছেন মিন্ট গ্রিন রঙের কোল্ড শোল্ডারের শর্ট ড্রেস। পাফ স্লিফ হাতায় রয়েছে অ্যাসিমেট্রিক কাট। স্লিভের আধুনিক কাটে পোশাকে তৈরি হয়েছে নতুন লুক। অভিনেত্রী মনামী ঘোষ বলছেন, “আমি যা পরি, তা দেখে আরও দশজন যেন অনুপ্রেরণা পায়, এমন পোশাকই বেছে নিই সব সময়। এমনিতে হালকা শর্ট লেংথের ড্রেস পরতে বেশি ভালবাসি।”

Advertisement
ডিজিটাল প্রিন্টের ওয়ান-শোল্ডার ড্রেস।

ডিজিটাল প্রিন্টের ওয়ান-শোল্ডার ড্রেস।


পাশের ছবিতেই মনামীর পরনে দেখা যাচ্ছে ফোলিয়েজ প্রিন্টের শর্ট স্কার্ট ও ক্রপ টপ। ক্রপ টপের সঙ্গে ওয়ান-সাইডেড স্লিটের এই স্কার্টে বেশ স্মার্ট লুক দেওয়া হয়েছে।

তবে ট্রেন্ড হলেও যে পোশাকে দেখতে ভাল লাগে না, সে পোশাক পরতে নারাজ অভিনেত্রী। মনামীর কথায়, “আগে কোনও পোশাকে নিজেকে কল্পনা করে নিই। যদি ভাল লাগে, সেই পোশাক বেছে নিই। না হলে ট্রেন্ড হলেও মানানসই পোশাক না পেলে পরি না। আর কস্টিউমের মধ্যে সব সময়েই কিছু না কিছু অ্যাড-অন করে নিজের স্টাইল চেঞ্জ করতে থাকি।”

যেমন, বিমূর্ত ও জ্যামিতিক প্রিন্টের বেলবটম ও ক্রপড টপের রেট্রো লুকে ধরা দিয়েছেন মনামী। আবার সকালের আড্ডায় ওয়ান-শোল্ডার ওরিয়েন্টাল ডিজিট্যাল প্রিন্টের ড্রেস বেছে নিয়েছেন অভিনেত্রী। তার সঙ্গে নিট হেয়ার লুক সম্পূর্ণ করেছে।

এ সময়ে প্রকৃতি ঘন-ঘন রং বদলায়। কখনও রোদ, কখনও বৃষ্টি। তাই এমন পোশাক বাছতে হবে, যার ফ্যাব্রিক হবে আরামসই আর প্রিন্টস নজরকাড়া। তা হলে রোদ হোক বা বর্ষা পরনে থাকবে আরাম আবার স্টাইল কোশেন্টও কমবে না এতটুকুও।

অভিনেত্রী মনামী ঘোষ

ছবি: দেবর্ষি সরকার; মেকআপ: সুনেত্রা পাল; হেয়ার: অবন্তিকা দাশগুপ্ত; স্টাইলিং: নীল সাহা; পোশাক: ভেরো মোদা (কোয়েস্ট মল), সস্যা; জুয়েলারি: এড্রোস ক্রিয়েশনস; ফুড পার্টনার: ব্রিজ বিস্ত্রো অ্যান্ড বারস; লোকেশন ও হসপিটালিটি: পোলো ফ্লোটেল, স্ট্র্যান্ড রোড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement