Advertisement
১১ মে ২০২৪
zodiac signs

প্রেম নিবেদনের আগে জেনে নিন, কোন রাশির মেয়েরা কেমন পুরুষ পছন্দ করেন

রাশি বা জোডিয়াক চিহ্ন দিয়ে চরিত্র বিচার করার ক্ষেত্রে এখন রীতিমতো উৎসাহী নতুন প্রজন্মের অনেকেই।

প্রেমের ছক কাটা রাশিতে।

প্রেমের ছক কাটা রাশিতে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৯
Share: Save:

বেসরকারি কোম্পানিতে কর্মরত বছর ৩০-এর দেবাদিত্য ঘোষ। বেশ কয়েক মাস হয়ে গেল নেটমাধ্যমে আলাপ তানিয়া ভৌমিকের সঙ্গে। সেই আলাপ ক্রমে ক্রমে বন্ধুত্বে পর্যবসিত হয়েছে খুব কম সময়েই। কিন্তু দেবাদিত্য সেখানেই থেমে থাকতে চান না। চান সম্পর্কটাকে প্রেমের দিকে নিয়ে যেতে। কিন্তু কিছুতেই বুঝে উঠতে পারছেন না কী ভাবে প্রস্তাবটা দেওয়া যায়। হঠাৎই মনে পড়ল, তানিয়ার রাশি। এই একই রাশি তার বান্ধবী সুদর্শনারও। অতএব, সুদর্শনাই ভরসা। এই রাশির মেয়েদের পছন্দ কী কী? কী ভাবে মনের কথা বললে, তাদের ভাল লাগে?

একা দেবাদিত্য নন, রাশি বা জোডিয়াক চিহ্ন দিয়ে চরিত্র বিচার করার ক্ষেত্রে এখন রীতিমতো উৎসাহী নতুন প্রজন্মের অনেকেই। পছন্দের মেয়ের রাশি দেখে তাঁর মনের ভাব বোঝার চেষ্টা করেন অনেকেই। প্রেমের প্রস্তাবের দিনে দেখা যাক, কী বলছে রাশি অনুযায়ী প্রেমের জ্যোতিষ-কথা।

এরিস বা মেষ (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল): এই রাশির মহিলাদের কাছে রাখঢাক একদম নয়। জ্যোতিষ শাস্ত্র বলছে, সাধারণত এই রাশির মহিলারা এমন পুরুষ পছন্দ করেন, যাঁরা প্রেমের কথা খুব স্পষ্ট করে বলতে ভালবাসেন।

টরাস বা বৃষ (২১ এপ্রিল থেকে ২০ মে): একটু ধৈর্য্য ধরে বলতে হবে প্রেমের কথা। জ্যোতিষ শাস্ত্র বলছে, সাধারণত এই রাশির মহিলারা তাড়াহুড়ো একদম পছন্দ করেন না। প্রেমের কথা বলার আগে মাথায় রাখুন সেটাও।

জেমিনি বা মিথুন (২২ মে থেকে ২১ জুন): অ্যাডভেঞ্চার-প্রেমী পুরুষ বেশি পছন্দের। জ্যোতিষ মতে, এই নারীরা আনন্দ থাকতে ভালবাসেন। আপনি যদি তাঁকে, সেটা দিতে পারেন— তবেই এগিয়ে যান।

ক্যানসার বা কর্কট (২১ জুন থেকে ২২ জুলাই): ভালবাসা পেতে যত্ন করুন এই নারীদের। জ্যোতিষ শাস্ত্র বলছে, এই মহিলারা খুব আবেগপ্রবণ হন। আর অল্প ভালবাসাতেই খুব খুশি হয়ে যান।

লিও বা সিংহ (২৩ জুলাই থেকে ২২ অগস্ট): নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে এই রাশির মহিলাদের মধ্যে। নিজের ভাবমূর্তি সম্পর্কেও তাঁরা বেশ সচেতন। জ্যোতিষ বলছে, এমন কোনও কথা তাঁদের সামনে না বলাই ভাল, যাতে তাঁদের বিরক্ত লাগতে পারে।

ভার্গো বা কন্যা (২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): সুন্দর যা কিছু, তা এই রাশির মহিলাদের খুব পছন্দের। শুধুমাত্র চেহারার নয়, মনের সৌন্দর্য্যও তাঁদের কাছে খুব দামি। আপনি সেই বিচারে কতটা সুন্দর, তা যদি দেখাতে পারেন— তবেই এই রাশির নারীর মন জয় করার সম্ভাবনা আছে। এমনই বলছে জ্যোতিষ।

লিব্রা বা তুলা (২৩ সেপ্টেম্বর থেকে ২৩ অক্টোবর): দেখে মনে হয়, এই রাশির মহিলারা সব দিকে খুব ভারসাম্য রেখে চলতে পারেন। কিন্তু আসলে তাঁরা খুব আবেগপ্রবণ। জ্যোতিষে বিশ্বাস থাকলে, এই নারীদের উপর খুব চাপ সৃষ্টি করবেন না। তা হলে প্রেমের ভবিষ্যৎ অন্ধকার।

স্করপিয়ন বা বৃশ্চিক (২৪ অক্টোবর থেকে ২১ নভেম্বর): এই মহিলারা রহস্যময়ী। মনের কথা সহজে প্রকাশ করেন না। কাউকে বিশেষ গুরুত্ব দিলেই, তবে তাঁর কাছে মনের কথা খুলে বলেন। জ্যোতিষ বলছে, এই নারীদের কাছে বেশি কথা গোপন করবেন না। প্রেমের পথে বাধা পড়ে যাবে।

স্যাজিটেরিয়াস বা ধনু (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর): হাসিখুশি থাকতে পছন্দ করেন এই মহিলারা। উনি কি আপনার সঙ্গে খুব খোলা মনে মিশছেন? বুঝতে হবে, উনি আপনাকে পছন্দই করেন।

ক্যাপ্রিকর্ন বা মকর (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি): নিজেরা অতটাও রহস্যময়ী নন, কিন্তু রহস্য খুব পছন্দ এই রাশি মহিলাদের। জ্যোতিষ বলছে, তাঁদের মন পেতে নিজের মধ্যে একটু রহস্য রাখুন।

অ্যাকোয়ারিয়াস বা কুম্ভ (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি): বুদ্ধিমান মানুষ পছন্দ করেন এই রাশির মহিলারা। নিজেরাও খুব প্রতিভাবান হন। সঙ্গীর মধ্যেও তেমন কিছুই খোঁজেন। আত্মবিশ্বাস ছাড়া এই রাশির নারীর দিকে এগবেন না।

পাইসেস বা মীন (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): ভালবাসা পেতে এবং ভালবাসা দিতে খুবই পছন্দ করেন। পছন্দের মানুষের অতীত নিয়ে ভাবতে রাজি নন। বরং ভালবাসা পেলেই তাতে খুশি এই রাশির নারীরা।

সুদর্শনার পরামর্শে দেবাদিত্যের লাভই হয়েছে। প্রেমের প্রস্তাবের দিনে দেবাদিত্যর চেষ্টা বিফল হয়নি। আপাতত, ভ্যালেনটাইনস দিবসটা তানিয়ার সঙ্গেই কাটছে তাঁর। হযতো এমনই হতে পারে আপনার ক্ষেত্রেও। দরকার একটু জ্যোতিষ-জ্ঞান। যা রইল এখানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

love zodiac signs Valentine's Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE