Advertisement
২৮ জানুয়ারি ২০২৩

পার্টি উপভোগ করুন, সতর্ক থাকতে মাথায় রাখুন এই ৫টি বিষয়

আর কয়েক ঘণ্টা পরই গোটা বিশ্বের সঙ্গে বর্ষবরণ উদযাপনে পার্টিতে মজে উঠবেন আপনিও। হুল্লোড়, নাচ-গান, নতুন বন্ধু, অ্যালকোহল। এই দিনের মাদকতাই এমন। উপভোগ অবশ্যই করুন। তবে এই সব দিনেই কিন্তু একটু অসাবধানতার বশে বড়সড় বিপদে পড়তে পারেন।

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৫ ১৬:৩২
Share: Save:

আর কয়েক ঘণ্টা পরই গোটা বিশ্বের সঙ্গে বর্ষবরণ উদযাপনে পার্টিতে মজে উঠবেন আপনিও। হুল্লোড়, নাচ-গান, নতুন বন্ধু, অ্যালকোহল। এই দিনের মাদকতাই এমন। উপভোগ অবশ্যই করুন। তবে এই সব দিনেই কিন্তু একটু অসাবধানতার বশে বড়সড় বিপদে পড়তে পারেন। বিপদ এড়াতে একটু সতর্ক থাকুন। মাথায় রাখুন এগুলো।

Advertisement

পার্টি মানেই অচেনা কারও সঙ্গে আলাপ হবেই। তবে প্রথম আলাপেই তাঁকে বিশ্বাস করে ফেলবেন না। অচেনা কারও অফার করা পানীয় বা অন্য কোনও নেশার জিনিস, খাবার গ্রহণ করবেন না। পরিচিত কেউও যদি ড্রিঙ্ক এনে দেয় তাহলেও সতর্ক থাকুন। কারণ বারটেন্ডারকে আপনি চেনেন না। একমাত্র নিজের চোখের সামনে বানানো পেগ থেকেই পান করুন। পার্টিতে আলাপ হওয়া নতুন কেউ আপনাকে বাড়ি ছেড়ে দিতে চাইলেও দুম করে গাড়িতে উঠে পড়বেন না। এতে যে কোনও মুহূর্তে বিপদে পড়তে পারেন। আপনার বন্ধুর বন্ধু হলেও সতর্ক থাকুন। পার্টিতে সঙ্গে রাখুন পেপার স্প্রে। পুরুষরা পকেটে ছোট পেপার স্প্রে বটল রাখতে পারেন। মহিলারা ব্যাগে রাখুন। বিপদে পড়ছেন মনে হলেই পেপার দুষ্কৃতীর চোখে, মুখে, নাকে স্প্রে করে দিন। বিপদে পড়লে লালবাজার কন্ট্রোল রুম নম্বর- ২২১৪৩২৩০ ডায়াল করুন। এ ছাড়াও যে কোনও সময়ে কলকাতা পুলিশের আপতকালীন নম্বর ১০০ ডায়াল করুন। নম্বর দু’টো এখনও ফোনে সেভ করে নিন।

২০১৫ সেরা ১০ পার্টি প্লে লিস্ট

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.