Advertisement
১৩ জুলাই ২০২৪
Bizarre

প্যান্ট কাচতে দেওয়ার আগে পকেট খালি করেছেন স্ত্রী, তাই মারধর করলেন স্বামী!

স্বামীর ট্রাউজ়ার্সের পকেট থেকে বার করেছিলেন এক টুকরো কাগজ। স্ত্রী হিসাবে এই কাজটি করা নাকি অপরাধের। তাই মারধর করলেন স্বামী।

Symbolic image of couple

পকেটে কেন হাত দেবেন স্ত্রী? ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২০:১৪
Share: Save:

জামাকাপড় কাচতে দেওয়ার আগে পকেটে হাত বুলিয়ে নেওয়ার অভ্যাস রয়েছে অনেকেরই। যাতে পকেটে থাকা গুরুত্বপূর্ণ কিছু ভিজে নষ্ট না হয়, তাই এমনটা করেই থাকেন বাড়ির মহিলারা। সেই অভ্যাসবশত কাচতে দেওয়ার আগে স্বামীর ট্রাউজ়ার্সের পকেট থেকে বার করেছিলেন এক টুকরো কাগজ। স্ত্রী হিসাবে এই কাজটি করা নাকি খুব অপরাধের। তাই সেই অপরাধের শাস্তিস্বরূপ স্ত্রীকে মারধর এবং অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ উঠল স্বামী বিরুদ্ধে।

সমাজমাধ্যমে এই ঘটনার কথা জানালেন স্ত্রী। তিনি লেখেন, “কাচতে দেওয়ার জন্য আমি আমার স্বামীর ট্রাউজ়ার্সের পকেটে হাত ঢুকিয়ে শুধু একটি ছোট্ট কাগজের টুকরো পেয়েছিলাম। সেই সময়ে তিনি ছুটে এসে আমার উপর চোটপাট করতে শুরু করেন। বলেন, তাঁর ব্যক্তিগত বিষয়ে আমি নজরদারি করছি। তাঁর কোনও জিনিসে হাত দিতে বারণ করেছেন।”

যদিও পোশাক কাচতে দেওয়ার আগে পকেটে কোনও গুরুত্বপূর্ণ জিনিস থেকে গেল কি না, তা দেখে নেওয়া তাঁর বহু দিনের অভ্যাস বলেই জানিয়েছেন ওই মহিলা। তবে এই ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়, সে কারণেই ওই মহিলার স্বামী আলাদা একটি আলমারির ব্যবস্থা করেছেন।

সমাজমাধ্যমে এই ঘটনা ছড়িয়ে পড়া মাত্রই অনেকেই ওই মহিলার পক্ষ নিয়েছেন। বেশির ভাগেরই মত, নিশ্চয়ই ওই ব্যক্তি তাঁর স্ত্রীর থেকে কিছু লুকোচ্ছেন। এক জন লিখেছেন, “পোশাক কাচতে দেওয়ার আগে পকেটে হাত ঢুকিয়ে দেখে নেওয়ার অভ্যাস কম-বেশি আমাদের সকলেরই আছে। তার জন্য এমন সিদ্ধান্ত কে নেয়!” দ্বিতীয় জনের মত, “খুব ভাল হয়েছে। নিজের জামা নিজেকে কেচে নিতে বলুন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Incident Relationship Husband Attack Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE