Advertisement
২৫ এপ্রিল ২০২৪
instagram

Instagram Influencer: ‘রাস্তা আমার বাবার’! পথের মাঝেই চেয়ার পেতে বসে মদ্যপান করার ভিডিয়ো তৈরি করল তরুণ

উত্তরাখণ্ডের রাস্তায় রীতিমতো চেয়ার পেতে মদ্যপান করতে দেখা গেল এক নেটপ্রভাবীকে। কড়া ব্যবস্থা নেওয়া হবে, জানাল পুলিশ।

এই কীর্তি কার, তদন্তে পুলিশ

এই কীর্তি কার, তদন্তে পুলিশ ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৩:৫৫
Share: Save:

নেটমাধ্যমে ভাইরাল হওয়ার আশায় বিভিন্ন সময়ে বিচিত্র সব কাজ করতে দেখা যায় বহু মানুষকেই। এ বার ভক্তদের জন্য ভিডিয়ো বানাতে এক নেটপ্রভাবীকে দেখা গেল ব্যস্ত রাস্তার মাঝে রীতিমতো চেয়ার পেতে মদ্যপান করতে। প্রকাশ্য দিবালোকে যান চলাচল স্তব্ধ করে এই ধরনের ভিডিয়ো করতে দেখে নড়েচড়ে বসেছে পুলিশও। উত্তরাখণ্ডের ঘটনা।

হরিয়ানার বাসিন্দা ওই ইনস্টাগ্রাম প্রভাবীর নাম ববি কাটারিয়া। ইনস্টাগ্রামে তাঁর ভক্তের সংখ্যা ৬.৩ লক্ষ। গত ২৮ জুলাই দেহরাদুনের রাস্তায় তোলা একটি ভিডিয়ো আপলোড করেন তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি চেয়ার পেতে বসে রয়েছেন রাস্তার উপর। আর একটি বোতল থেকে গ্লাসে মদ ঢালছেন তিনি। ভিডিয়োয় ‘রাস্তা আমার বাবার’ বলে একটি গানও শোনা যায়।

গোটা ঘটনা নিয়ে বিতর্ক তৈরি হতেই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে পুলিশ। উত্তরাখণ্ডের ডিজিপি অশোক কুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, জনসমক্ষে রাস্তা আটকে মদ্যপান একেবারেই বেআইনি। যাঁদের ওই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

instagram Social Influencer controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE