Advertisement
২৬ নভেম্বর ২০২২
CEO

Layoffs: কর্মী ছাঁটাই করে কেঁদেকেটে নিজস্বী তুললেন কর্তা! কষ্ট, না কুমিরের কান্না?

‘হাইপার সোশ্যাল’ নামক একটি মার্কেটিং পরিষেবা সংস্থার সিইও ব্র্যাডেন ওয়ালেক সম্প্রতি কর্মী ছাঁটাইয়ের পর কেঁদেকেটে নিজস্বী তুললেন।

কর্তার কান্না!

কর্তার কান্না! ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১২:২৬
Share: Save:

রোজকার মতোই কাজে গিয়েছেন, হঠাৎ করে বস ডেকে বললেন কোপ পড়তে চলেছে চাকরিতে। জিনিসপত্র গুছিয়ে অবিলম্বে ছেড়ে যেতে হবে অফিস। এ হেন অভিজ্ঞতার স্বীকার হয়েছেন, এমন চাকুরের সংখ্যা নেহাত কম নয়। কিন্তু চাকরি থেকে ছাড়িয়ে দেওয়ার পর বসকে কেঁদে ভাসাতে দেখেছেন ক’জন?

Advertisement

একটি বেসরকারি সংস্থার কর্তার এমনই কাণ্ড দেখে চোখ কপালে অনেকের। ‘হাইপার সোশ্যাল’ নামক একটি মার্কেটিং পরিষেবা সংস্থার সিইও ব্র্যাডেন ওয়ালেক সম্প্রতি কান্নায় ভেঙে পড়লেন কর্মী ছাঁটাইয়ের পর। কেঁদেকেটে তুললেন নিজস্বীও। তার পর সেই ছবি একটি চাকরির ওয়েবসাইটে পোস্ট করলেন। লিঙ্কডইনে প্রকাশ করা সেই ছবিতে ব্র্যাডেন লিখেছেন, ‘সব কর্তা শীতল হৃদয়ের হন না।’ তিনি শুধু টাকার কথা চিন্তা করেন না, করতে পারলে এমন কষ্ট পেতেন না বলেও দাবি করেন ব্র্যাডেন।

কেউ কেউ তাঁর প্রতি সমবেদনা প্রকাশ করলেও, ব্র্যাডেনের এ হেন কাজে বেজায় চটেছেন নেটাগরিকদের একাংশ। অনেকেই বিষয়টিকে কুমিরের কান্না বলে দাবি করেছেন। কারও দাবি, এ সবই আসলে প্রচার পাওয়ার ফন্দি। কেউ আবার লিখেছেন, ‘সত্যিই যদি তিনি কর্মীদের প্রতি সমব্যথী হতেন, তবে নিজস্বী প্রকাশ না করে ছাঁটাই হওয়া কর্মীদের নতুন চাকরি খুঁজে দেওয়ার জন্য তাঁদের প্রোফাইল প্রকাশ করতেন।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.