Advertisement
২০ এপ্রিল ২০২৪
Pet

Pet's Birthday: ১০০ কেজির কেক, চার হাজার অতিথিকে ডেকে প্রিয় পোষ্যের জন্মদিন পালন

ঘটনাটি ঘটেছে কর্নাটকে। শিবপ্পা ইয়েল্লাপ্পা মারাডি নামে বেলাগাভির এক বাসিন্দা তাঁর পোষ্য কুকুর কৃষের জন্য এক বিশাল অনুষ্ঠানের আয়োজন করেন।

প্রিয় পোষ্যের জন্মদিনে ৪০০০ জনকে নিমন্ত্রণ করেন শিবপ্পা!

প্রিয় পোষ্যের জন্মদিনে ৪০০০ জনকে নিমন্ত্রণ করেন শিবপ্পা!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ২০:২৫
Share: Save:

বাড়িতে একটা সারমেয় থাকা মানে সে যেমন আপনার খেলার সঙ্গী তেমনই নিরাপত্তারক্ষার দায়িত্বভারও সে তুলে নেয় নিজের কাঁধে! পোষ্য ও মালিকের নানা কাহিনি প্রায়ই নেটমাধ্যমে ভাইরাল হয়! সম্প্রতি এমনই এক ভিডিয়ো নেটাগরিকদের মন কেড়েছে। নিজের পোষ্য কুকুরের জন্য ১০০ কেজি কেট কাটলেন এক ব্যক্তি। পোষ্যের জন্মদিনে ১০০ কেজির কেক! ভেবেই বিস্মিত নেটাগরিকরা।

ঘটনাটি ঘটেছে কর্নাটকে। শিবপ্পা ইয়েল্লাপ্পা মারাডি নামে কর্নাটকের বেলাগাভির এক বাসিন্দা তাঁর পোষ্য কুকুর কৃষের জন্য এক বিশাল অনুষ্ঠানের আয়োজন করেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সকলের মাঝখানে পোষ্য কৃষকে কোলে নিয়ে কেক কাটছেন ওই ব্যক্তি। বেগুনি রঙের টুপি মাথায় আনন্দে আত্মহারা কৃষ। চারিদিকে অতিথিদের জমায়েত! প্রিয় পোষ্যের জন্মদিনে ৪০০০ জনকে নিমন্ত্রণ করেন শিবপ্পা! কৃষের জন্মদিনের অনুষ্ঠানে কোনও রকম ত্রুটি রাখেননি তিনি।

কৃষের জন্মদিন উদ্‌যাপন!

কৃষের জন্মদিন উদ্‌যাপন!

পোষ্যের জন্মদিনে এমন এলাহি আয়োজন নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখতে পাওয়া গিয়েছে। কেউ লিখেছেন, ‘আমাদের বাড়িতেও পোষ্য কুকুর রয়েছে। কিন্তু তার জন্মদিনে আমরা ১০০ কেজির কেক বা চার হাজার জনকে নিমন্ত্রণের কথা কল্পনা করতে পারি না।’ কেউ আবার লিখেছেন, ‘কৃষকে বিশেষ অনুভূতি দেওয়ার জন্য জন্মদিনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেটা কি কৃষ আদৌ বুঝতে পেরেছে?’ কোনও নেটিজেন আবার কৌতুক সুরে বলেছে, ‘কৃষের ভাগ্য দেখলে হিংসা হয়!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pet Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE