Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Boney Kapoor

টাকে চুল প্রতিস্থাপন করিয়ে চর্চায় বনি কপূর! হঠাৎ তাঁর এমন ইচ্ছে হল কেন?

নিজের সমাজমাধ্যমে চুল প্রতিস্থাপন করার আগের এবং পরের ভিডিয়ো পোস্ট করেছেন সত্তর ছুঁইছুঁই বনি। এই বয়সে তিনি হঠাৎ এমন চিকিৎসা পদ্ধতির শরণাপন্ন হলেন কেন?

Late actress Sridevi\\\'s husband Boney Kapoor Undergoes Hair Transplant Surgery, shared experience

বনি কপূরের ভোলবদল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৭
Share: Save:

চুল উঠে গিয়ে টাক পড়ার সমস্যা নতুন কিছু নয়। এই সমস্যা রুখতে অনেকেই ‘অ্যান্টি হেয়ারফল’ তেল, শ্যাম্পু ব্যবহার করেন। তাতে কাজ না হলে বিভিন্ন ওষুধপত্রের সঙ্গে ঘরোয়া টোটকা, জড়িবুটিও মাথায় মেখে বসে থাকেন অনেকে। তবে আজকাল টাকে চুল গজানোর আরও একটি পদ্ধতি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তা হল চুল প্রতিস্থাপন। সম্প্রতি নিজের ভোল বদলাতে এই চিকিৎসা পদ্ধতির সাহায্য নিয়েছিলেন বলিউডের প্রযোজক-অভিনেতা বনি কপূর। নিজের সমাজমাধ্যমের পাতায় চুল প্রতিস্থাপন করার আগের এবং পরের ভিডিয়ো পোস্ট করেছেন সত্তর ছুঁইছুঁই বনি। এই বয়সে তিনি হঠাৎ এমন চিকিৎসা পদ্ধতির শরণাপন্ন হলেন কেন?

হায়দরাবাদের একটি প্রতিস্থাপন কেন্দ্র উদ্বোধন করতে আমন্ত্রণ জানানো হয়েছিল প্রযোজক বনি কপূরকে। সেই অনুষ্ঠানে যোগ দিতে এসে বনি বলেন, “আমার মাথাও ঢেকে যাবে, চুলে ভরে উঠবে, চুল গজাবে, কী আনন্দ!” ওই প্রতিস্থাপন কেন্দ্র থেকেই যে নিজের হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন, সে কথাও জানিয়েছেন তিনি। চুল প্রতিস্থাপন পদ্ধতি বেশ জটিল এবং খরচসাপেক্ষ। তাই সাধারণ মানুষের মনে এই নিয়ে ভয় থাকা স্বাভাবিক। ওই ভিডিয়োয় বনি নিজের অভিজ্ঞতাও জানিয়েছেন। কী ভাবে মাথার অন্য অংশের চুল নিয়ে ফাঁকা অংশে ভরে দেওয়া হয়, তা-ও জানিয়েছেন তিনি।

সদ্য অভিনয় জগতে পা রেখেছেন প্রযোজক বনি কপূর। ২০২৩ সালে লভ রঞ্জনের ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে শ্রদ্ধা কপূরের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। প্রযোজনা সংস্থার পাশাপাশি অভিনয় জগতে নিজের জায়গা পাকাপোক্ত করার জন্যই কি বনি নতুন করে নিজেকে এই চ্যালেঞ্জের মুখে ঠেলে দিলেন? উত্তরের অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Boney Kapoor Bollywood Actor Hair Transplant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE