Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madan Mitra

‘মদনবাবু যায়, সাদা জুতো পায়ে, বড় বড় দিদিরা সব উঁকি মেরে চায়…’

মদন মিত্র মানেই চমকপ্রদ সাজগোজ। বৃহস্পতিবার, বিধানসভার অধিবেশনেও স্বমহিমায় ধরা দিলেন কামারহাটির বিধায়ক। ‘এম এম’ লেখা সাদা চকচকে জুতো পায়ে। পুজোর আগে মদন মিত্রের সাজ দেখে অনেকেই ঠিক করে ফেলছেন, এ বার পুজোয় কী কেনা যায়।

বাঁ পায়ের জুতোর উপর ইংরেজি অক্ষরে বড় বড় করে লেখা ‘এম এম’।

বাঁ পায়ের জুতোর উপর ইংরেজি অক্ষরে বড় বড় করে লেখা ‘এম এম’। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৫
Share: Save:

বৃহস্পতিবার বিধানসভার অধিবেশনে যোগ দিতে এলেন মদন মিত্র। পরনে কালো পাঞ্জাবি। সঙ্গে কমলা রঙের ধুতি। চোখে কালো রোদচশমা। কামারহাটির বিধায়ক নন, যেন দক্ষিণের নায়ক। তবে সবচেয়ে বেশি নজর কাড়ল তাঁর জুতোর নকশা। ধবধবে সাদা জুতো। বাঁ পায়ের জুতোর উপর ইংরেজি অক্ষরে বড় বড় করে লেখা ‘এম এম’।

এমন চমকপ্রদ সাজপোশাকে মদন মিত্র এই প্রথম বার এলেন, এমন নয়। এর আগে বহু বার তাঁর ‘ফ্যাশান স্টেটমেন্ট’ মন কেড়েছে বিরোধীপক্ষেরও। এ বার কি সোজা নিজের নামের আদ্যক্ষর খোদাই করলেন ক্রকস জুতোয়? বিশেষ বরাত দিয়ে এমন জুতো বানালেন প্রাক্তন মন্ত্রী? মদন মিত্র বললেন, ‘‘ না, বরাত দিয়ে এ জুতো বানাইনি। সাউথ সিটিতে কিনতে গিয়ে ভাগ্যক্রমে এমন পেয়ে গিয়েছিলাম। ভাল লাগল কিনে নিলাম। মন দিয়ে খুঁজলে সবই পাওয়া যায়।’’

বহু বার তাঁর ‘ফ্যাশান স্টেটমেন্ট’ মন কেড়েছে বিরোধীপক্ষেরও।

বহু বার তাঁর ‘ফ্যাশান স্টেটমেন্ট’ মন কেড়েছে বিরোধীপক্ষেরও। ছবি- সংগৃহীত

ক্রকসের জুতো আরামদায়ক আর জলে ভিজলেও অসুবিধা হয় না বলে পছন্দ অনেকেরই। এই সংস্থার জুতো পরেন মুখ্যমন্ত্রীও। তবে মদনের জুতো একদম আলাদা। নামের আদ্যক্ষর ছাড়াও এতে রয়েছে রংবেরঙের ইমোজির মতো স্টিকার। শৌখিনীরা এই জুতো দেখে এত ক্ষণে পুজোর বাজার করতে বেরিয়ে পড়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Shoes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE