Advertisement
০৭ মে ২০২৪
dating app

প্রেমিকার খোঁজে ডেটিং অ্যাপে আসা, পেলেন অন্য কিছু, জীবন বদলে গেল যুবকের

সঙ্গী খুঁজতে ডেটিং অ্যাপে আক্যাউন্ট খুলেছিলেন আদনান খান নামে এক যবুক । কিন্তু প্রেম নয়, প্রাপ্তি হল অন্য কিছু। এমনটা যে হতে পারে বিশ্বাস করতে পারছেন না তিনি।

বেশ কিছু দিন আগে একটি ডেটিং অ্যাপে নিজের প্রোফাইল বানিয়েছিলেন আদনান।

বেশ কিছু দিন আগে একটি ডেটিং অ্যাপে নিজের প্রোফাইল বানিয়েছিলেন আদনান। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৩:২২
Share: Save:

প্রেমিকা খুঁজতে অ্যাকাউন্ট খুলেছিলেন ডেটিং অ্যাপে। নাকের বদলে নরুনের মতো, প্রেমের বদলে পেলেন চাকরি। আদনান খান নামে ওই যুবক সম্প্রতি টুইটারের পাতায় ডেটিং অ্যাপের মাধ্যমে চাকরি পাওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন।

বেশ কিছু দিন আগে একটি ডেটিং অ্যাপে নিজের প্রোফাইল বানিয়েছিলেন আদনান। বেশ কয়েক জনের সঙ্গে তাঁর আলাপও গড়ে ওঠে। টুকটাক কথা চালাচালিও হয়। এ ভাবেই আদনানের সঙ্গে এক জনের পরিচয় হয়। ওই তরুণী পেশায় একটি স্টার্ট আপ সংস্থার মানবসম্পদ বিভাগে কর্মরত। কথাবার্তার ফাঁকে তা জানতে পারেন আদনান। তিনি যে চাকরি খুঁজছেন সে কথাও বলেন। আদনান জানান, তিনি ইলেক্ট্রিক্যাল এবং কম্পিউটার সায়েন্সে স্নাতকোত্তর পরীক্ষা পাশ করেছেন। স্টার্ট আপ সংস্থার এইচআর ওই তরুণী আদনানের কাছে জানতে চান, তিনি কী ধরনের কাজ করতে চান। এমনকি তাঁদের সংস্থায় কাজের প্রস্তাবও দেন।

আদনানের এই পোস্ট প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। অনেকেই নানা মন্তব্য করতে থাকেন। কেউ বলেন, ‘‘আমরা চাকরি খুঁজি লিঙ্কডইনে, আর আপনি ডেটিং অ্যাপে, প্রচুর তফাত রয়েছে।’’ তবে শেষ পর্যন্ত আদনান চাকরি পেলেন কি না, তা জানতে অনেকেই কৌতূহলী ছিলেন। কৌতূহল মেটাতে আদনান নিজেই আরও একটি টুইট করে জানান, ইন্টারভিউ দিয়ে এসেছেন। চাকরিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা। তিনি আরও জানিয়েছেন, ‘‘ভাগ্যিস, ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খুলেছিলাম। নয়তো জীবনটা এ ভাবে বদলে যেত না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dating app love Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE