Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Marijuana

Marijuana: গাঁজা টেনে অপরাধবোধ! ‘পাপ খণ্ডাতে’ নিজের লিঙ্গ কেটে ফেললেন প্রৌঢ়

অসমের এক ব্যক্তির দাবি, নেশা করা পাপ, কিন্তু কিছুতেই নিজেকে থামাতে পারছিলেন না। তাই শেষমেশ নিজের লিঙ্গ কেটে নিজেকেই ‘শাস্তি’ দিলেন তিনি।

গাঁজা খেয়ে কী কাণ্ড! প্রশ্ন উঠছে মানসিক সুস্থতা নিয়ে

গাঁজা খেয়ে কী কাণ্ড! প্রশ্ন উঠছে মানসিক সুস্থতা নিয়ে ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৭:৪৪
Share: Save:

নেশার ঘোরে অদ্ভুত কাণ্ড ঘটানোর নজির কিছু কম নেই, কিন্তু তাই বলে নিজের লিঙ্গচ্ছেদ? এমনই কাণ্ড ঘটালেন অসমের এক ব্যক্তি। ওই ব্যক্তির দাবি নেশা করা পাপ, কিন্তু কিছুতেই নিজেকে থামাতে পারছিলেন না। তাই শেষমেশ নিজের লিঙ্গ কেটে নিজেকেই ‘শাস্তি’ দিলেন তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

মহম্মদ সাহাজুল আলি নামক ওই ব্যক্তির মানসিক কিছু সমস্যা রয়েছে বলে দাবি করেছেন তাঁর ছেলে। পাশাপাশি সিরাজুল বহু দিন ধরেই হরেক রকমের নেশা করেন বলেই খবর। এমনকি, মাদক সেবনের অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। তবে এ ক্ষেত্রে তিনি গাঁজার নেশাতেই লিঙ্গচ্ছেদ করেছেন বলে খবর। স্থানীয় একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ওই ব্যক্তি জানিয়েছেন, গাঁজা খাওয়ার পর থেকেই অপরাধবোধে ভুগছিলেন তিনি, শেষ পর্যন্ত তাঁর এই ‘পাপে’ সমাজের ক্ষতি হবে ভেবেই পাপক্ষালন করতে নিজের লিঙ্গ কেটে ফেলার সিদ্ধান্ত নেন তিনি।

তবে এই প্রথম নয়, পাপের ভয়ে সাহাজুল আগেও বেশ কিছু বিপজ্জনক কাজ করতে গিয়েছিলেন বলে জানিয়েছেন তাঁর ছেলে। স্থানীয় এক বাসিন্দার দাবি, একই কায়দায় পাপ কমাতে ২০০৩ সালে নাকি সাহাজুল চিড়িয়াখানায় সিংহের খাঁচায় ঢুকে পড়েছিলেন। আপাতত একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana bizarre Mental Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE