Advertisement
০৩ মে ২০২৪
rat

চেয়েছিলেন পাউরুটি, মিলল ইঁদুর, অনলাইনে খাবার কিনতে গিয়ে বিপাকে মহিলা

পাউরুটির প্যাকেট থেকে পাওয়া গেল জীবন্ত ইদুঁর। আয়ারল্যান্ডের বাসিন্দা অরোরা নামে ওই গ্রাহক নিজের টুইটারের পাতায় পুরো ঘটনাটি বর্ণনা করেছেন।

Image of Rat.

পাউরুটির প্যাকেট থেকে পাওয়া গেল জীবন্ত ইদুঁর। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৭
Share: Save:

অনলাইনে কেনা যে কোনও জিনিস নিয়ে ভূরি ভূরি অভিযোগ থাকে। বিশেষ করে খাবারদাবারের ক্ষেত্রে এই সমস্যা আরও বেশি হয়। বিভিন্ন সময়ে খাবার থেকে পাওয়া গিয়েছে মরা টিকটিকি থেকে শুরু জীবন্ত আরশোলা। তবে সাম্প্রতিক একটি ঘটনা ছাপিয়ে গিয়েছে আগেরগুলিকে। এ বার পাউরুটির প্যাকেট থেকে পাওয়া গেল জীবন্ত ইদুঁর। আয়ারল্যান্ডের বাসিন্দা অরোরা নামে ওই গ্রাহক নিজের টুইটারের পাতায় পুরো ঘটনাটি বর্ণনা করেছেন।

মাসকাবারি জিনিসপত্র মাসের শুরুতে অনেকেই অনলাইনে অর্ডার করে নেন। তাতে সময় এবং অর্থ অনেকটাই বাঁচে। অরোরা ব্লিঙ্কিট নামে একটি অনলাইন অ্যাপের মাধ্যমে কিছু শুকনো খাবার অর্ডার করেছিলেন। তার মধ্যে পাউরুটিও ছিল। নির্দিষ্ট সময়ে খাবার এসে পৌঁছনোর পর একেক এক করে প্যাকেটগুলি খোলেন অরোরা। সবার শেষে পাউরুটির প্যাকেট খুলতেই চমকে ওঠেন তিনি। পাউরুটি ছাড়াও তার মধ্যে রয়েছে একটি ইঁদুর। বাইরে থেকে দেখে মরা মনে হলেও, পরে বোঝা যায় ইঁদুরটি জ্যান্ত।

অরোরা সঙ্গে সঙ্গে ইঁদুর-সহ পাউরুটির প্যাকেটের ছবি তুলে নিজের টুইটারে ব্লিঙ্কিটকে ট্যাগ করে পোস্ট করেন। কিছু ক্ষণ পরে অনলাইনে ওই সংস্থাটি উত্তর দেয়। সিল করা পাউরুটির প্যাকেটের মধ্যে কী ভাবে একটি জ্যান্ত ইঁদুর ঢুকে পড়ল, তা খতিয়ে দেখছে সংস্থা। এমনই জানানো হয়। তবে এই ঘটনার জন্য তাঁরা দুঃখিত, সে কথাও জানিয়েছেন সংস্থার কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rat bread
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE