Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bizarre Incident

শিঙাড়ায় কামড় বসাতেই বিপত্তি! খাবারের গুণমান নিয়ে ফের অভিযোগের তির আইআরসিটিসি-র দিকে

বান্দ্রা টার্মিনাস থেকে ট্রেনে চেপে লখনউ যাচ্ছিলেন ওই ব্যক্তি। ট্রেনে আইআরসিটিসি-র প্যান্ট্রিতে একটি শিঙাড়ার অর্ডার দিয়েছিলেন। কিন্তু শিঙাড়ায় কামড় বসাতেই বিপত্তি। কী ছিল খাবারে?

একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল অজি কুমার নামে এক ব্যক্তির সঙ্গে।

একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল অজি কুমার নামে এক ব্যক্তির সঙ্গে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১২:৫১
Share: Save:

ট্রেনের খাবার নিয়ে এর আগে ভূরি ভূরি অভিযোগ উঠেছে। বেশি দাম দিয়েও পাতে পড়েছে পচা খাবার। খাবার থেকে মিলেছে ছত্রাক, মৃত পোকামাকড়। এ নিয়ে রেলের খাদ্যসরবরাহ সংস্থাগুলিতেও বার বার অভিযোগ জানিয়েও কোনও সুফল মেলেনি। ফের একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল অজি কুমার নামে এক ব্যক্তির সঙ্গে।

বান্দ্রা টার্মিনাস থেকে ট্রেনে চেপে লখনউ যাচ্ছিলেন ওই ব্যক্তি। তিনি ক্ষুধার্ত ছিলেন। সঙ্গে কোনও খাবার না থাকায় ট্রেনে আইআরসিটিসি-র প্যান্ট্রিতে একটি শিঙাড়ার অর্ডার করেছিলেন। কিন্তু শিঙাড়ায় কামড় বসাতেই বিপত্তি। শিঙাড়ার আলুর মধ্যে লুকিয়ে রয়েছে একটি হলুদ রঙের কাগজ। এটি দেখার পর প্রাথমিক ভাবে একটু আতঙ্কিত হয়ে পড়েছিলেন। পরে ক্ষতিকর কিছু না বুঝতে পেরে শান্ত হন। তবে তিনি সেই মুহূর্তে কাগজ সহ শিঙাড়ার ছবি তুলে নিজের টুইটারে পোস্ট করেন।

শিঙাড়ার ছবির সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার পাশাপাশি ট্রেনের নম্বরও দিয়ে দেন সেখানে। এর পরেই নড়েচড়ে বসে আইআরসিটিসি। এই টুইটের উত্তরে তারা লিখে জানায়, অজি যেন পিএনআর এবং মোবাইল নম্বর তাদের মেল করে দেয়। ক্ষতিপূরণের ব্যাপারটি ভেবে দেখা হবে বলেও জানানো হয় তাদের তরফে। অজির করা এই টুইটের পর থেকে আইআরসিটিসি-র খাবারের গুণমান নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। বেশির ভাগই নিজেদের খারাপ অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IRCTC train Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE