Advertisement
০৪ মে ২০২৪
Bizzare News

‘ফ্ল্যাটমেট চাই’! লাকি আলির গানের অনুষ্ঠান গিয়ে পোস্টার বানিয়ে সঙ্গীর খোঁজ, ভাইরাল হল ছবি

পোস্টারে লেখা ‘ফ্ল্যাটমেট চাই’। সঙ্গে ‘হ্যাশট্যাগ ব্যাচেলারেট’। বেঙ্গালুরুতে লাকি আলির কনসার্টের এমন একটি ছবি ভাইরাল হয়েছে। কিন্তু যিনি সঙ্গী চান, তাঁর খোঁজ মেলেনি।

লাকি আলির গানের কনসার্ট থেকে ভাইরাল হয়ে যাওয়া এই ছবি এখন আলোচনার কেন্দ্রে।

লাকি আলির গানের কনসার্ট থেকে ভাইরাল হয়ে যাওয়া এই ছবি এখন আলোচনার কেন্দ্রে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২০:০৮
Share: Save:

মঞ্চে চলছে লাকি আলির গানের অনুষ্ঠান। সামনে হাজার দর্শকের ভিড়। আলো-আঁধারিতে কালো কালো মাথার সারি ভেদ করে উপরে দৃশ্যমান একটি পোস্টার সাঁটানো বোর্ড। তাতে বড় বড় করে লেখা ‘ফ্ল্যাটমেট চাই’। সঙ্গে ‘হ্যাশট্যাগ ব্যাচেলারেট’। লাকি আলির গানের কনসার্ট থেকে ভাইরাল হয়ে যাওয়া এই ছবি এখন আলোচনার কেন্দ্রে।

চাইলে বাঘের দুধও হয়তো মিলতে পারে, কিন্তু বেঙ্গালুরুতে ভাড়া বাড়ি পাওয়া সহজ নয়। যদিও বা পাওয়া যায়, তার এমন ভাড়া যে, আগে থেকেই হাত গুটিয়ে নিতে হয়। তা-ও যদি এক জন সঙ্গী মেলে, ভাড়াটা ভাগ হয়ে গেলে কিছুটা সাশ্রয়। কিন্তু সঙ্গী পাওয়ার জন্য পরিশ্রম করতে হয়। এমনটাই বলছেন নেটিজেনরা। ফ্ল্যাটে থাকার সঙ্গী যিনি চাইছিলেন, তাঁর পরিচয় জানা যায়নি। তবে ছবিটি ভাইরাল হতে অনেকেই নিজেদের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। কর্ম সূত্রে কিংবা পড়াশোনার জন্য অনেকেই বাইরের রাজ্যে থেকে বেঙ্গালুরু যান। বেঙ্গালুরুর মতো জায়গায় বাড়ি ভাড়া খুঁজে পেতে কী কী অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়, তা অনেকেই ভাগ করে নিয়েছেন ইতিমধ্যে। কেউ কেউ আবার ওই ব্যক্তির উদ্দেশে সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE