Advertisement
২৪ জুন ২০২৪
Bizarre

প্রথম স্ত্রীর ইচ্ছায় তাঁরই বান্ধবীকে বিয়ে! আসল ঘটনা ফাঁস হল যুবকেরই করা ভিডিয়োয়

বন্ধুকে বিয়ে করতে বলেছিলেন স্ত্রী নিজেই। এমনটা দাবি করেছিলেন এক ব্যক্তি। কিন্তু শেষে জানা গেল অন্য এক কাহিনি।

Image of couple

সকলই ‘বৌয়ের’ ইচ্ছা! ছবি- টুইটার

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৭
Share: Save:

কাছের বান্ধবীর সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান বৌ। তাই তাঁর ইচ্ছাপূরণ করতে বৌয়ের বান্ধবীকে বিয়ে করে একেবারে পাকাপাকি ভাবে বাড়িতে রাখার বন্দোবস্ত করে ফেললেন এক ব্যক্তি। এমনটাই দাবি করেছিলেন সমাজর কাছে। কিন্তু ভিডিয়ো করতে গিয়ে ফাঁস হল আসল ঘটনা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বৌয়ের বান্ধবীকে বিয়ে করার ঘটনা স্বীকার করে ওই ব্যক্তি প্রথমে নিজের প্রথম স্ত্রীর সঙ্গে সকলের পরিচয় করান। এর পর তিনি তাঁর স্ত্রীর কাছে জানতে চান তাঁর মনের ইচ্ছা সম্পর্কে। উত্তরে তাঁর প্রথমা স্ত্রী বলেন, “আমি আমার বন্ধুর সঙ্গে আরও অনেক বেশি সময় কাটাতে চাই।” তার পর ওই ব্যক্তি জানতে চান তিনি কি তাঁর ইচ্ছা পূর্ণ করতে পেরেছেন? জবাবে ওই মহিলা বলেন, “অবশ্যই, তা পূরণ হয়েছে।

এর পর ওই ব্যক্তি ক্যামেরা ঘুরিয়ে নিয়ে যান প্রথম স্ত্রীর পাশে বসা আরও এক মহিলার কাছে। ওই ব্যক্তি সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে বলেন, “এই হল আমার দ্বিতীয় স্ত্রী শাকিনাত। আমার স্ত্রীর বন্ধু।” কিন্তু তার পরই ঘটে যায় বিস্ময়কর একটি ঘটনা। ভিডিয়োতে ধরা পড়ে সেই মুহূর্তের কিছু ঝলক। সেখানে দেখা যায়, ওই ব্যক্তির প্রথম স্ত্রী বলতে চাইছেন, “জ়াভিম, আমি এই ইচ্ছার কথা বলিনি।”

সঙ্গে সঙ্গে উল্টো দিকে থাকা ওই ব্যক্তি তাঁর প্রথম স্ত্রীকে আকারে-ইঙ্গিতে ভয় দেখাতে থাকেন, চুপ করে থাকতে বলেন। পাশ থেকে তাঁর বন্ধু শাকিনাতও মুখ চেপে ধরেন। পরিস্থিতি সামাল দিতে ওই ব্যক্তি আবার তাঁর দ্বিতীয় স্ত্রীর দিকে ক্যামেরা ঘুরিয়ে দেন। রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Wife second wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE