Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

ট্রেনের কামরায় ‘জওয়ান’! প্রিয় তারকাকে এত কাছে পেয়ে হতবাক যাত্রীরা

‘জওয়ান’ ছবি ঘিরে উন্মাদনা তুঙ্গে। শাহরুখের অনুরাগীদের কেউ কেউ ‘জওয়ান’ ছবির দৃশ্যে অভিনয় করে কিংবা ‘জওয়ান’ গানের সঙ্গে নাচ করে আপলোড করছে সমাজমাধ্যমে। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হল সমাজমাধ্যমে।

Man recreates Shah Rukh Khan’s bandage-wrapped look from Jawan movie and boards train.

ট্রেনের কামরায় সাক্ষাৎ প্রিয় তারকার সঙ্গে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১০
Share: Save:

বক্স অফিসে এখন শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির রমরমা। ‘পাঠান’ ছবির সাফল্যকে পিছনে ফেলে ছুটে চলেছে ‘জওয়ান’। বাদশাহের অনুরাগীদের মধ্যে এই ছবি ঘিরে উন্মাদনা তুঙ্গে। এখনও দেশের বিভিন্ন সিনেমা হলে সপ্তাহের মাঝেও ‘হাউস ফুল’ চলছে ‘জওয়ান’-এর শো। শাহরুখের অনুরাগীদের কেউ কেউ ‘জওয়ান’ ছবির দৃশ্যে অভিনয় করে কিংবা ‘জওয়ান’ গানের তালে তাল মিলিয়ে নাচ করে আপলোড করছে সমাজমাধ্যমে।

সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ‘জওয়ান’ ছবির আজ়াদ চরিত্রটির মতো হুবহু সেজে ট্রেনে চললেন এক শাহরুখ ভক্ত। ভিডিয়োতে দেখা যাচ্ছে শাহরুখের মতো মুখে ব্যান্ডেজ বেঁধে প্ল্যাটফর্মে বসে রয়েছে এক যুবক। ট্রেন আসতেই ট্রেনে উঠে পড়লেন তিনি। ট্রেনের আসনে ঠিক আজ়াদের মতোই শুয়ে থাকলেন তিনি। ট্রেনের বাকি যাত্রীরা তাঁকে দেখে হতবাক! সেই ব্যক্তি কি সত্যিই শাহরুখ খান না কি অন্য কেউ, বোঝার চেষ্টা করলেন কেউ কেউ। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘আমার এই জওয়ান লুক কেমন লাগল?’

ভিডিয়োটি ৮ সেপ্টেম্বর পোস্ট করা হয়েছে। এরই মধ্যেই প্রায় ১৮ লক্ষ দর্শক এই ভিডিয়ো দেখে নিয়েছেন। কারও এই ভিডিয়ো বেশ ভাল লেগেছে, কেউ আবার নিজের প্রিয় তারকা শাহরুখ খানের এমন নকল মোটেও পছন্দ করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE