Advertisement
১৮ মে ২০২৪
Viral News

মত্ত অবস্থায় নৃত্যশিল্পীর সঙ্গে অশালীন আচরণ! প্রৌঢ়কে কোলে তুলে উচিত শিক্ষা দিলেন মহিলা

অনেক সময়ই শোনা যায়, গ্রামেগঞ্জে পুরুষরা মত্ত অবস্থায় নর্তকীদের সঙ্গে অশালীন ব্যবহার করেছেন। সম্প্রতি সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

অভব্যতার উচিত সাজা।

অভব্যতার উচিত সাজা। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১২:১৮
Share: Save:

ভারতের গ্রামেগঞ্জে কোনও বিয়ের অনুষ্ঠান হোক বা অন্য কোনও উৎসব উদ‌্‌যাপন, বাড়ির দালানে স্টেজ বানিয়ে নৃত্যশিল্পীদের ডেকে নাচ দেখার চল রয়েছে। অনেক সময়ই শোনা যায়, সেখানে মত্ত অবস্থায় পুরুষরা নর্তকীদের সঙ্গে অশালীন আচরণ করেছেন। সম্প্রতি সমাজধ্যমে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ভি়ডিয়োয় দেখা যাচ্ছে, গ্রামে মাচার উপর এক নৃত্যশিল্পী নাচ করছিলেন, এরই মাঝে এক মদ্যপ ব্যক্তি মাচায় উঠে মহিলার সঙ্গে নাচতে শুরু করলেন। তাঁর অঙ্গভঙ্গি দেখে বিরক্ত হয়ে মহিলা তাঁকে দিলেন উচিত শিক্ষা! এমন শিক্ষা পেয়ে আর কোনও মহিলার সঙ্গে অশালীন আচরণ করার সাহস পাবেন না ওই মাঝবয়সি ব্যক্তি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মদ্যপ ব্যক্তিকে কোলে তুলে নিলেন ওই মহিলা। তার পর শুরু হল তাঁকে ঘোরানো। দ্রুত গতিতে পাখার মতো বনবন করে ঘোরালেন ওই ব্যক্তিকে। দশ পাক ঘোরানোর পর ওই মহিলা মাটিতে ফেলে দিলেন ব্যক্তিকে। টাল সামলাতে পারলেন না তিনি।

ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই সমাজমাধ্যমে শুরু হল জোর চর্চা! কেউ লিখলেন, ‘‘মদ্যপ ব্যক্তির সঙ্গে উচিত কাজ করেছেন মহিলা!’’ কেউ আবার লিখেছেন, ‘‘আর বোধ হয় মদ খাওয়ার কথা স্বপ্নেও ভাবতে পারবেন না ওই ব্যক্তি।’’ আর এক জন লিখেছেন, ‘‘আমাদের বিনোদন দেওয়াই তাঁদের কাজ, তবে তাঁদের প্রাপ্য সম্মানটা আমরা দিতে ভুলে যাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE