Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Alien

Alien: নাক-কান কেটেছিলেন আগেই! ভিন্‌গ্রহী সাজতে এ বার পা কেটে বাদ দিতে চান যুবক

ফরাসি যুবক অ্যান্থনি লোফ্রেডোর ইচ্ছে ছিল তিনি ভিন্‌গ্রহীদের মতো দেখতে হবেন, সেই লক্ষ্যে এ বার পা কেটে বাদ দিতে চান তিনি।

এলিয়েন হতে চান যুবক

এলিয়েন হতে চান যুবক ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
প্যারিস শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১১:০৪
Share: Save:

সাধ ভিন্‌গ্রহী হওয়ার। সেই লক্ষ্যে সর্বাঙ্গে ট্যাটু করিয়েছিলেন ফরাসি যুবক অ্যান্থনি লোফ্রেডো। অস্ত্রোপচার করে বাদ দিয়েছিলেন নাক, কান ও হাতের দু’টি আঙুলও। কিন্তু এত কিছুর পরেও সন্তুষ্ট নন তিনি। এ বার লোফ্রেডো বাদ দিতে চান তাঁর পা!

২৭ বছর বয়সে লোফ্রেডো সিদ্ধান্ত নেন ‘কালো ভিন্‌গ্রহী’ হবেন তিনি। তার পর থেকে সারা শরীরে ট্যাটু করানো শুরু করেন তিনি। সাপের জিভের আদলে চিরে ফেলেন জিভ। কেটে ফেলেন কান। কিন্তু পা বাদ দেওয়া তাঁর পক্ষেও কঠিন একটা সিদ্ধান্ত। স্থানীয় সংবাদমাধ্যমকে লোফ্রেডো জানিয়েছেন, তাঁর পা সম্পূর্ণ সুস্থ, তাই পা কেটে ফেলার সিদ্ধান্ত নেওয়া খুব একটা সহজ নয়। তবুও তিনি বারংবার নিজেকে বদলাতে ভালবাসেন, আর সেই কারণেই যে কোনও একটি পায়ের হাঁটুর নীচের অংশ বাদ দিতে চান তিনি।

কিছু দিন আগেই, নিজের চেহারার জন্য কোনও চাকরি পাচ্ছেন না বলে জানিয়েছেন ৩৪ বছর বয়সি অ্যান্থনি। বহু মানুষ তাঁকে মানসিক ভারসাম্যহীন ভাবেন বলে করেছিলেন আক্ষেপও। ইনস্টাগ্রামে ১২ লক্ষ অনুরাগী থাকলেও অনেকেই তাঁকে ভয় পান বলেও জানিয়েছিলেন তিনি। অনুরোধ করেছিলেন, সকলে যেন তাঁকে ‘স্বাভাবিক মানুষ’ বলেই গণ্য করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alien tattoo Amputation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE