Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Bizarre food combo: শেষে কি না পাকা আম দিয়ে ম্যাগি! ভাইরাল রেসিপি দেখে বিরক্তি প্রকাশ খাদ্যরসিকদের

অভিনব উপাদানের সমন্বয়ে তৈরি ম্যাগির রেসিপি প্রায়শই ভাইরাল হয় নেটদুনিয়ায়। সেগুলি নিয়ে আলোচনাও চলে বিস্তর। এ বার সেই তালিকায় যোগ হল আম-ম্যাগি!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ মে ২০২২ ১৯:৫৭
Save
Something isn't right! Please refresh.
অভিনব উপাদানের সমন্বয়ে তৈরি ম্যাগির রেসিপি প্রায়শই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

অভিনব উপাদানের সমন্বয়ে তৈরি ম্যাগির রেসিপি প্রায়শই ভাইরাল হয় নেটদুনিয়ায়।
ছবি: ইনস্টাগ্রাম

Popup Close

ভারতীয় হেঁশেলে ম্যাগির উপস্থিতি এখন চাল ও ডালের মতোই 'স্বাভাবিক'। খিদের মুখে চটপট তৈরি হয়ে যায় এই খাবার। চিজ, সসেজ, ডিম, সব্জি দিয়ে নানা ভাবে পরীক্ষা নিরীক্ষা করে ম্যাগি খাওয়ার অভিজ্ঞতা কম বেশি সকলেরই আছে। অভিনব উপাদানের সমন্বয়ে তৈরি ম্যাগির রেসিপি প্রায়শই ভাইরাল হয় নেটদুনিয়ায়। সেগুলি নিয়ে আলোচনাও চলে বিস্তর।

আবারও নেটমাধ্যমে ম্যাগি নিয়ে চর্চা তুঙ্গে। সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফুডি’ নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ম্যাগির এক অদ্ভুত রেসিপি শেয়ার করেছেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলা ম্যাগি বিক্রেতা পাকা আম দিয়ে ম্যাগি তৈরি করছেন। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

ভিডিয়োয় দেখা যাচ্ছে জলের পরিবর্তে আমের ঠান্ডা পানীয় দিয়েই সেদ্ধ করা হচ্ছে ম্যাগি। শুধু তাই নয়, সেই ম্যাগি পরিবেশনের সময় উপর থেকে পাকা আমের কুচিও ছড়িয়ে দেওয়া হচ্ছে।

Advertisement

আম-ম্যাগি ভাইরাল হতেই এক দল ভোজনরসিক নেটাগরিক আগ্রহ প্রকাশ করেছেন এই রেসিপি নিয়ে। আবার এক দল অদ্ভুত এই রন্ধনপ্রণালী দেখে নিজেদের বিরক্তি গোপন করেননি। আম আর ম্যাগির যুগলবন্দি ঠিক হজম করতে পারেননি নেটাগরিকদের একাংশ। কিন্তু না চেখে কি আর স্বাদ বোঝা সম্ভব? একটু সাহসী হয়ে চেষ্টা করে চেখে দেখা যেতেই পারে আম-ম্যাগি-- এমন মতও অনেকের।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement