Advertisement
২৩ জুলাই ২০২৪
Mark Zuckerberg

বৌয়ের ভয়ে গোপন বাঙ্কারে আশ্রয় নিয়েছেন জ়াকারবার্গ, নিজের কৃতকর্মের কথা ফাঁস করলেন নিজেই

কিছু দিন আগেই জাপানি মার্শাল আর্ট জুজুৎসুর অনুশীলন করতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মার্কের। তাই আপাতত গৃহবন্দি তিনি।

Mark Zuckerberg caught by his wife in bunker with friends.

বৌ যখন পুলিশ! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৭:৫৮
Share: Save:

মেটার জনক, গোটা দ্বীপের অর্ধেকটা জুড়ে তৈরি নিজের খামারে গোপালন, ফ্যাশন শোয়ের মঞ্চে র‌্যাম্পওয়াক— মার্ক জ়াকারবার্গের জীবন রঙের অভাব নেই। তাঁর নাম শুনলে মেটা কর্মীদের প্রায় বাঘে-গরুতে এক ঘাটে জল খাওয়ার মতো অবস্থা হয়। অথচ সেই মানুষটি কিন্তু বৌয়ের কাছে জব্দ। মজা করে নিজের সমাজমাধ্যমে সে কথা ফাঁস করলেন নিজেই।

কিছু দিন আগেই জাপানি মার্শাল আর্ট জুজুৎসুর অনুশীলন করতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মার্কের। তাই আপাতত গৃহবন্দি হয়ে থাকতে হয়েছে তাঁকে। অস্ত্রোপচার সফল হলেও ক্ষত এখনও সারেনি। তাই বিছানায় শুয়ে বিশ্রাম নিতেই বলা হয়েছে তাঁকে। কিন্তু এমন কাজের মানুষদের তো বেশি দিন শুয়ে-বসে দিন কাটাতে ভাল লাগে না। তাই বৌ প্রিসিলা চ্যানকে না জানিয়েই বন্ধুদের আসর বসিয়েছিলেন নিজের গোপন ডেরায়। সন্তর্পণে সেই ডেরায় ঢুকতে গিয়েই সহধর্মিনীর হাতে ধরা পড়লেন তিনি। প্রসঙ্গত, প্রায় অর্ধেক হাওয়াই দ্বীপপুঞ্জের কিনে ফেলেছেন জ়াকারবার্গ। সেখানেই জোড়া প্রাসাদ তৈরি করেছেন তিনি। সেই প্রাসাদের মধ্যেই রয়েছে গোপন একটি বাঙ্কার। যার আয়তন প্রায় পাঁচ হাজার বর্গফুট। ৩০টি শোয়ার ঘর এবং ৩০টি শৌচাগার বিশিষ্ট এই গোপন ডেরাতেই বন্ধুদের লুকিয়ে থাকতে বলেছিলেন মার্ক। বন্ধুদের সঙ্গে সেই ডেরায় ভিডিয়ো গেম খেলতে গিয়েই হাতেনাতে ধরা পড়েন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Meta Mark Zuckerberg
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE