Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bizaree

মোটা বউ না-পসন্দ! স্ত্রীকে বাড়ি থেকে বার করে বিবাহবিচ্ছেদের নোটিস ধরালেন স্বামী

নাজমা নামের এক মহিলা অভিযোগ করেছেন যে, তার স্বামী সলমান প্রায়ই তাকে মোটা বলে ভর্ৎসনা করতেন। বাড়তি ওজনের জন্য তাঁকে মারধরও করা হত। এক মাস আগে বাড়ি থেকেও বের করে দেওয়া হয়।

নাজমার ওজন নিয়ে দম্পতির মধ্যে ঝগড়া লেগেই থাকত।

নাজমার ওজন নিয়ে দম্পতির মধ্যে ঝগড়া লেগেই থাকত। ছবি-প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৫
Share: Save:

বিয়ের পর বউয়ের ওজন বেড়ে যাওয়ায় তাঁকে বাড়ি থেকে বার করে দিলেন এক ব্যক্তি। শুধু তা-ই নয়, এই কারণ দেখিয়ে আদালতে বিবাহবিচ্ছেদের আর্জিও জানালেন তিনি। ঘটনাটি ঘটেছে মেরঠে।

নাজমা নামের ওই মহিলা অভিযোগ করেছেন যে, তার স্বামী সলমান প্রায়ই তাকে মোটা বলে ভর্ৎসনা করতেন। বাড়তি ওজনের কারণে তাঁকে মারধরও করতেন সলমান।

নাজমা বিচ্ছেদে একেবারেই রাজি নয়।

নাজমা বিচ্ছেদে একেবারেই রাজি নয়। ছবি- সংগৃহীত

নাজমা জানান, এক মাস আগে সলমান তাঁকে বাড়ি থেকে বার করে দেন। কিছু দিনের মধ্যেই তাঁর কাছে সলমনের তরফ থেকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠানো হয়। নাজমার ওজন নিয়ে দম্পতির মধ্যে ঝগড়া লেগেই থাকত।

মেরঠের জাকির কলোনির বাসিন্দা নাজমা বছর আটেক আগে ফতেহপুরের সলমানকে বিয়ে করেন। দম্পতির একটি সাত বছরের ছেলেও রয়েছে। নাজমা বলেন, ‘‘আমার বাড়তি ওজন দেখে স্বামী খুব রাগ করত। সব সময় আমাকে নিয়ে ঠাট্টা-তামাশা করত। ও বলত আমার মতো মোটা বউয়ের সঙ্গে নাকি থাকা যায় না। আগে সম্পর্ক বেশ ভালই ছিল। আমি মোটা হওয়ার পর থেকেই সম্পর্কে সমস্যা শুরু হয়। ও আমার থেকে আলাদা হতে চাইলেও আমি তা চাই না। আমি বিচ্ছেদে একেবারেই রাজি নই।’’

মহিলা জানান, ইতিমধ্যেই তিনি মেরঠের লিসারি গেট থানায় তিনি স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। তবে পুলিশ এখনও কোনও অভিযোগ দায়ের করেনি।

কোতোয়ালি মেরঠের সার্কেল অফিসার (সিও) অরবিন্দ চৌরাসিয়া সংবাদমাধ্যমে জানিয়েছেন, এ রকম কোনও মামলা তাঁর নজরে আসেনি। অভিযোগ লিখিত ভাবে দায়ের করা হলে সেই ব্যাপারে নিশ্চয়ই তদন্ত শুরু করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizaree News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE