Advertisement
০১ মে ২০২৪
Urfi Javed

ধড় নেই, মুন্ডু নেই, পা নেই অথচ দিব্যি উরফির সঙ্গে হেঁটে বেড়াচ্ছে তাঁর প্রিয় বন্ধু! কে সে?

সম্প্রতি একটি ভিডিয়োয় উরফি পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর প্রিয় বন্ধুর সঙ্গে। নাম কুলফি। মাথা নেই, পা নেই অথচ উরফির সঙ্গে দিব্যি হেঁটে বেড়াচ্ছে সে। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সকলের চোখ উঠল কপালে।

Meet Urfi Javed’s best friend kulfi.

উরফির বন্ধু কুলফিকে দেখে অনুরাগীদের চোখ ছানাবড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৮:৪৪
Share: Save:

উরফি জাভেদ মানেই ছকভাঙার ফ্যাশন। তাঁর পোশাক নিয়ে বলিপাড়ায় চর্চার শেষ নেই। উরফির পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। অভিনয়ে খুব একটা পসার না জমলেও রকমারি পোশাক পরে রিল বানিয়ে দিব্যি আছেন মডেল উরফি জাভেদ। এর আগে কখনও কাচ দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ছবি দিয়ে তৈরি জামা পরে অনেকের নজর কেড়েছেন। হাতের কাছে রোজের ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত তিনি। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

সম্প্রতি একটি ভিডিয়োয় উরফি পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর প্রিয় বন্ধুর সঙ্গে। নাম কুলফি। মাথা নেই, পা নেই অথচ উরফির সঙ্গে দিব্যি হেঁটে বেড়াচ্ছে সে। বিমানবন্দরে তোলা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, কুলফির আধার, পাসপোর্ট, টিকিট ছাড়াই তাঁকে নিয়ে সটান বিমানবন্দরের ভিতর ঢুকে পড়ছেন তিনি। তাঁকে বাধা দিলেন না বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরাও।

এ-ও আসলে উরফি জাভেদের পোশাকেরই কামাল। ইনস্টাগ্রামের একটি ভিডিয়োতে উরফি নিজেই পরিচয় করিয়ে দিয়েছেন কুলফির সঙ্গে। কায়দা করে নিজের পোশাকের মতোই আর একটি একই রকম দেখতে পোশাক বানিয়েছেন তিনি। এমন ভাবে সেই পোশাকটি পরেছেন, যা দেখে মনে হচ্ছে উরফির সঙ্গেই দাঁড়িয়ে রয়েছে অদৃশ্য কেউ।

সেই পোশাক পরেই উরফি বিমানবন্দরে হাজির। পাপারাৎজ়িকে দেখে পোজ় দিলেন উরফি। তবে অনেকেই মশকরা করে বলছেন, ‘‘এই পোশাক পরে বিমানে বসার জন্য কি উরফি দু’টি টিকিট বুক করেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Influencer Urfi Javed Social Media Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE