Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Bizarre

‘আমার সোনা’, ‘একতরফা প্রেম’, এ সবই কেকের নাম! বেকারিতে প্রেম দিবসে নতুন চমক

সম্প্রতি রাজা বেকারির মেনু সমাজমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। প্রেম দিবস উপলক্ষে সকলের কথা মাথায় রেখে এই বেকারির কর্ণধার মেনুটি তৈরি করেছেন। কী কী আছে সেই মেনুতে?

প্রেম দিবস উপলক্ষে সকলের কথা মাথায় রেখে রাজা বেকারির কর্ণধার অভিনব এক মেনু তৈরি করেছেন।

প্রেম দিবস উপলক্ষে সকলের কথা মাথায় রেখে রাজা বেকারির কর্ণধার অভিনব এক মেনু তৈরি করেছেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৫
Share: Save:

চলছে প্রেমের সপ্তাহ। চারিদিকে যেন প্রেম প্রেম ভাব। ছোট-বড় রেস্তরাঁ থেকে কেক-পেস্ট্রির দোকান— সকলেই মেনুতে চমক আনতে প্রস্তুত। কোনও রেস্তরাঁ প্রেম দিবস উপলক্ষে নতুন নতুন পদ নিয়ে আনছে মেনুতে! কেউ কেউ আবার সেই দিনে গ্রাহক টানতে যুগলদের জন্য রাখছে বিশেষ ছা়ড়।

সম্প্রতি রাজা বেকারির মেনু সমাজমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। প্রেম দিবস উপলক্ষে সকলের কথা মাথায় রেখে এই বেকারির কর্ণধার মেনুটি তৈরি করেছেন। যাঁরা সদ্য প্রেমে পড়েছেন কিংবা যাঁরা দীর্ঘ দিন ধরে সম্পর্কে রয়েছেন এমনকি যাঁরা, একাকিত্বে ভুগছেন— তাঁদের জন্য রয়েছে রকমারি কেক। মেনুতে রয়েছে গার্লফ্রেন্ড কেক (বান্ধবী কেক), মেরা বাবু কেক (আমার সোনা কেক), একতরফা পেয়ার কেক (একতরফা প্রেম কেক), পহেলা পেয়ার কেক (প্রথম প্রেম কেক), সিঙ্গলকে লিয়ে কেক (যাঁরা সম্পর্কে নেই তাঁদের জন্য কেক), বয়ফ্রেন্ড কেক (সঙ্গী কেক)। কেকের নাম ও দাম-সহ মেনুর ছবি ভাইরাল হয়েছে।

লক্ষ করার বিষয় হল, বয়ফ্রেন্ড কেক ও পহেলা পেয়ার কেকের দাম সবচেয়ে বেশি।

মেনু ভাইরাল হতেই চার দিকে হাসির রোল উঠেছে। বিক্রেতার এই নয়া ভাবনাকে কুর্নিশ জানিয়েছেন কেউ কেউ। কেউ লিখেছেন, ‘‘বিক্রেতার মাথায় বেশ বুদ্ধি আছে।’’ কেউ আবার প্রশ্ন করেছেন, ‘‘গার্লফ্রেন্ড কেকের থেকে বয়ফ্রেন্ড কেকের দাম বেশি কেন?’’ প্রশ্ন উঠলেও উত্তর কিন্তু অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Valentine’s Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE