Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Barak Obama

New Year Fun: বর্ষবরণে চমকপ্রদ সাজ ওবামা দম্পতির! উত্তাল নেটমাধ্যম

ছক ভাঙতে বরাবরই বেশ স্বচ্ছন্দ আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা ও স্ত্রী মিশেল ওবামা।

ছক ভাঙতে বরাবরই ভালবাসেন ওবামা দম্পতি।

ছক ভাঙতে বরাবরই ভালবাসেন ওবামা দম্পতি। ছবি: ইন্সটাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১১:৪৫
Share: Save:

রাজনীতিবিদ শব্দটি শুনলেই মাথায় আসে ভারিক্কি চেহারার কিছু গম্ভীর মুখ। কিন্তু ছক ভাঙতে বরাবরই বেশ স্বচ্ছন্দ আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা ও স্ত্রী মিশেল ওবামা। বর্ষবরণের রাতে আরও এক বার সে কথাই মনে করিয়ে দিলেন ওবামা দম্পতি। আর গোটা বিশ্বেই তাঁদের এই ছক ভাঙা রূপ যে প্রবল জনপ্রিয় হল, তারও প্রমাণ মিলল নেটমাধ্যমে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

বর্ষবরণে ওবামা দম্পতি ধরা দিলেন সম্পূর্ণ কালো পোশাকে। তবে জমকালো সাজের মধ্যে যেটি সবচেয়ে বেশি নজর কাড়ল তা হল, ২০২২ লেখা বাহারি চশমা। মিশেল নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন তাঁদের অলিঙ্গনাবদ্ধ ছবি।

প্রসঙ্গত শুধু প্রাক্তন ফার্স্ট লেডি হিসাবেই নয়, বিশিষ্ট লেখিকা ও সমাজসেবী হিসেবেও প্রবল জনপ্রিয় মিশেল। নেটমাধ্যমে বর্ষবরণের ছবি প্রকাশের পর আরও এক বার প্রমাণ মিলেছে তাঁর জনপ্রিয়তার। ইতিমধ্যেই ৩১ লক্ষেরও বেশি মানুষ পছন্দ করেছেন ছবিটি। মন্তব্যের মাধ্যমে শুভেচ্ছা বার্তা দিয়েছেন পঞ্চাশ হাজারেরও বেশি মানুষ। দেখে নিন ওবামা দম্পতির নতুন বছরের ভাইরাল সাজ—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE