Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mukesh Ambani

কর্মচারীকে ১৫০০ কোটি টাকার বাড়ি উপহার দিলেন মুকেশ অম্বানী! কী এমন করেছেন তিনি?

পুরস্কার হিসাবে মুকেশ অম্বানী মনোজ মোদীকে ২২ তলার একটি বাড়ি উপহার দিয়েছেন। যে-সে জায়গায় নয়, বাড়িটি মুম্বইয়ের নেপিয়ান সি রোডে। কী এমন করেছেন মনোজ?

Mukesh Ambani

রিলায়েন্স জিয়োর ডিরেক্টর মনোজ, রিলায়েন্স ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দিন ধরে কাজ করেছেন। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ২০:০৮
Share: Save:

এশিয়ার ধনী শিল্পপতিদের তালিকাতেই শুধু নয়, সম্প্রতি সবচেয়ে ধনী ক্রীড়াদল মালিকের তালিকাতেও সেরার সেরা হয়েছেন মুকেশ অম্বানী। এ বার নিজের কর্মচারীকে বাড়ি উপহার দিলেন মুকেশ। বাড়ির মূল্য ১৫০০ কোটি টাকা! দীর্ঘ দিন ধরে মুকেশের সঙ্গে কাজ করেছেন মনোজ মোদী।

কিন্তু কী এমন করেছেন মনোজ?

অম্বানীর কোটি কোটি টাকার চুক্তিগুলির সাফল্যের পিছনে মনোজের ভূমিকা থাকে অনেকটাই। পুরস্কার হিসাবেই, অম্বানী মনোজকে ২২ তলার একটি বাড়ি উপহার দিয়েছেন মুকেশ। যে-সে জায়গায় নয়, বহুতলটি মুম্বইয়ের নেপিয়ান সি রোডে অবস্থিত।

নেপিয়ান সি রোডে আবাসিক সম্পত্তির দাম সাধারণত প্রতি বর্গফুটে ৪৫ হাজার থেকে ৭০ হাজার টাকা। মুকেশ অম্বানী মনোজকে যে বহুতলটি উপহার দিয়েছেন, তার আয়তন প্রায় ১.৭ লক্ষ বর্গফুট।

রিলায়েন্স জিয়োর ডিরেক্টর মনোজ, রিলায়েন্স ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দিন ধরে কাজ করেছেন। তাঁর নতুন বাসভবনটির নাম ‘বৃন্দাবন’। উল্লেখযোগ্য ভাবে জেএসডব্লিউ গোষ্ঠীর চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর সজ্জন জিন্দালও নেপিয়ান সি রোডেই থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukesh Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE