Advertisement
০২ মে ২০২৪
Air India

বিমানে মহিলার সামনে যৌনাঙ্গ প্রদর্শন, গায়ে প্রস্রাব! যুবককে গ্রেফতারের দাবিতে থানায় মহিলা

মহিলা অভিযোগ জানান যে, দিল্লিগামী বিমানে শেখর মিশ্র নামে এক যুবক মত্ত অবস্থায় তাঁর সামনে যৌনাঙ্গ প্রদর্শন করেন ও তাঁর গায়ে প্রস্রাবও করেন।

অভিযোগের পাওয়ার পর অভিযুক্ত যুবককে ৩০ দিনের জন্য তাদের বিমানে নিষিদ্ধ ঘোষণা করেছে এয়ার ইন্ডিয়া সংস্থা।

অভিযোগের পাওয়ার পর অভিযুক্ত যুবককে ৩০ দিনের জন্য তাদের বিমানে নিষিদ্ধ ঘোষণা করেছে এয়ার ইন্ডিয়া সংস্থা। ছবি: শাটারস্টক।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৩:০৮
Share: Save:

দিল্লিগামী বিমানে যৌন হেনস্থার শিকার হয়ে ব্যবসায়ীর বিরুদ্ধে অবশেষে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন মহিলা। অভিযুক্ত শেখর মিশ্র মুম্বইয়ের বাসিন্দা। পুলিশের কাছে মহিলা অভিযোগ জানান যে, ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানে শেখর মিশ্র নামে এক যুবক মত্ত অবস্থায় তাঁর সামনে যৌনাঙ্গ প্রদর্শন করেন ও তাঁর গায়ে প্রস্রাবও করেন।

ঘটনাটি ঘটার পর বিমানের কর্মীরা তেমন কোনও ব্যবস্থা নেননি। বিনা বাধায় যুবকে বিমান থেকে নামতে দেওয়া হয়। তার পর টাটা গ্রুপের চেয়ারম্যান এন চন্দ্রশেখরনকে সরাসরি চিঠি লেখেন ওই মহিলা। চিঠিতে তিনি জানান, গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানে ছিলেন তিনি। ওই মহিলার বয়স ৭০ এর উপরে।

মধ্যাহ্নভোজের পর মত্ত অবস্থায় এক যুবক তাঁর আসনের দিকে এগিয়ে আসেন। অভিযোগ, তিনি পোশাক খুলে প্রকাশ্যেই তাঁর গায়ে প্রস্রাব করেন। প্রস্রাবের পরেও পোশাক খোলা অবস্থায় সেখানে দাঁড়িয়েছিলেন বেশ কিছু ক্ষণ। চিঠিতে মহিলা আরও জানিয়েছেন, ঘটনাটি ঘটার পর তিনি বিমানকর্মীদের ডেকে বিষয়টি জানিয়েছিলেন, প্রস্রাবে তাঁর আসন, জুতো এবং পোশাক ভিজে গিয়েছে। তখন তাঁকে অন্য পোশাক এবং জুতো দেওয়া হয়। বেশ কিছু ক্ষণ অন্য আসনে বসিয়ে রাখা হয়। অনেক পরে তাঁর আসন পরিষ্কার করা হলে সেখানে ফিরে আসেন বৃদ্ধা। বিমান থেকে নেমে যাওয়ার পরেও তাঁকে কোনও রকম সহায়তা করা হয়নি বলে অভিযোগ করেন।

অভিযোগের পাওয়ার পর অভিযুক্ত যুবককে ৩০ দিনের জন্য তাদের বিমানে নিষিদ্ধ ঘোষণা করেছে এয়ার ইন্ডিয়া সংস্থা।

জানুয়ারি মাসের ৪ তারিখ মহিলা পুলিশের কাছে সবটা জানান। পুলিশের তরফে জানানো হয়, এই মামলায় বিমান সংস্থা তাদের পুরোপুরি সহযোগিতা করছে। বিমান সংস্থাটি মহিলার লেখা অভিযোগপত্রটিও পুলিশের কাছে জমা করে। অভিযুক্তকে আটক করতে মুম্বইতে পাড়ি দিতে পারে দিল্লি পুলিশ। বিমান সংস্থার বিরুদ্ধেও তদন্ত শুরু করবে পুলিশ। ওই দিন যে বিমানকর্মী বিমানের দায়িত্বে ছিলেন, তাঁকেও জিজ্ঞাসাবাদ করবে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Harrasment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE