Advertisement
০৯ মে ২০২৪
Pigeon

মুরগির মাংসের বদলে পায়রার মাংস পরিবেশন, পড়শির অভিযোগে আটক একই আবাসনের ৮ জন

মুরগির মাংস বলে পায়রার মাংস খাওয়ানোর অভিযোগ উঠল মুম্বইয়ের এক ব্যক্তির বিরুদ্ধে। মূল অভিযুক্ত অভিষেক সাওয়ান্ত নামের এক ব্যক্তি। গোটা ঘটনা জানিয়ে পুলিশে যান তাঁরই এক প্রতিবেশী।

চলতি বছরের মার্চ মাস থেকে আবাসনের ছাদে পায়রা পুষছিলেন অভিষেক।

চলতি বছরের মার্চ মাস থেকে আবাসনের ছাদে পায়রা পুষছিলেন অভিষেক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২০:১৭
Share: Save:

মুরগির মাংস বলে পায়রার মাংস খাওয়ানোর অভিযোগ উঠল মুম্বইয়ের এক ব্যক্তির বিরুদ্ধে। মূল অভিযুক্ত অভিষেক সাওয়ান্ত নামের এক ব্যক্তি। অভিষেক ছাড়াও ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে নরোত্তম নিবাস কোঅপারেটিভ সোসাইটি নামের আবাসনের আরও সাত বাসিন্দাকে আটক করেছে পুলিশ।

যে আবাসনে অভিযুক্ত যুবক থাকেন, সেখানকারই আর এক বাসিন্দা হরেশ গগলানি পুলিশের কাছে অভিযোগ জানান। ৭১ বছর বয়সি পেশায় প্রাক্তন সেনাকর্মী হরেশের অভিযোগ, চলতি বছরের মার্চ মাস থেকে আবাসনের ছাদে পায়রা পুষছিলেন অভিষেক। সেই পায়রাগুলিকেই স্থানীয় একটি দোকানে মুরগির মাংস বলে পরিবেশন করা হত বলে অভিযোগ। আবাসনের নীচের একটি রেস্তরাঁয় মদের সঙ্গে দেওয়া হত ওই মাংস। তবে আবাসনের অন্যান্য সদস্যরা অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তাঁদের অভিযোগ, অভিযোগকারী বৃদ্ধ নানা সময়ে এই ধরনের বিভিন্ন অভিযোগ করে তাঁদের বিরক্ত করেন। এর আগেও একাধিক বার এ হেন অভিযোগ করেছেন তিনি। প্রাক্তন সেনাকর্মীর অবশ্য দাবি, গোটা ঘটনার ছবি ও ভিডিয়ো রয়েছে তাঁর কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pigeon Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE