Advertisement
১১ মে ২০২৪
Nita Ambani

নীতা অম্বানীর রূপটান শিল্পীর পারিশ্রমিক হার মানাবে বহুজাতিক সংস্থার সিইওদের আয়কেও! কত জানেন?

শাড়ি কিংবা লেহঙ্গা— সবেতেই আকর্ষণীয় হয়ে ওঠেন মুকেশ-পত্নী। নীতার নজরকাড়া সাজ দেখে দুর্বল হয় বহু পুরুষহৃদয়। জানেন, নীতার এই সাজের নেপথ্যে কে?

Micky Contractor and Nita Ambani

শাড়ি কিংবা লেহঙ্গা— সবেতেই আকর্ষণীয় হয়ে ওঠেন মুকেশ-পত্নী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ২০:২১
Share: Save:

দেশের অন্যতম ধনকুবেরের ঘরনি তিনি। মুম্বই ইন্ডিয়ানস ক্রিকেট টিমের মালকিনও বটে। নীতা অম্বানীর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে উৎসুক অনেকেই। ইতিমধ্যেই দিদা-ঠাকুরমা হয়েছেন নীতা। তবু তাঁর সাজগোজ দেখে তা বোঝার উপায় নেই। শাড়ি কিংবা লেহঙ্গা— সবেতেই আকর্ষণীয় হয়ে ওঠেন মুকেশ-পত্নী। নীতার নজরকাড়া সাজ দেখে দুর্বল হয় বহু পুরুষহৃদয়। জানেন, নীতার এই সাজের নেপথ্যে কে?

নীতা অম্বানীর রূপটান শিল্পী মিকি কনট্র্যাকটর। কেবল নীতাই নয়, নীতার বৌমা শ্লোকা অম্বানী ও মেয়ে ইশা অম্বানীরও মেকআপ করেন মিকি। বলিপাড়াতেও বেশ পরিচিত মুখ মিকি। ‘হম আপকে হ্যায় কওন’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘কাল হো না হো’, ‘মাই নেম ইজ় খান’, ‘কার্তিক কলিং কার্তিক,’ ‘ভিরে দি ওয়েডিং’-এর মতো ছবিতে রূপটান শিল্পী হিসাবে কাজ করেছেন মিকি। করিনা কপূর খান, দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্যা রাই বচ্চন এবং অনুষ্কা শর্মার সঙ্গেও কাজ করেছেন তিনি। কম বয়সে অভিনেত্রী হেলেনের কেশসজ্জা শিল্পী হিসাবে কাজ শুরু করেন মিকি।

এক জনের মেকআপ করে তিনি ৭৫ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকা আয় করেন। মিকির মাসিক আয় বড় কোনও বহুজাতিক সংস্থার সিইওদের থেকেও অনেক বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nita Ambani Mukesh Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE