Advertisement
০১ মে ২০২৪
Instagram Influencer Arrested

ইনস্টাগ্রামের অনুরাগীদের নগ্ন ছবি পাঠিয়ে টাকা আদায়, প্রাণে মারার হুমকিও! আটক তরুণী

সম্প্রতি জসনীত কৌর নামে এক ইনস্টাগ্রাম প্রভাবীকে আটক করল মোহালি পুলিশ। সম্প্রতি এক ব্যবসায়ী ১ এপ্রিল জসনীতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। কী করেছিলেন তিনি?

Insta-model

খোলামেলা পোশাক পরে ইনস্টাগ্রামে রিল বানাতেন জসনীত। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
লুধিয়ানা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১০:১৩
Share: Save:

চার দিকে এখন সমাজমাধ্যম প্রভাবীদের রমরমা। ভাল অর্থ উপার্জনের আসায় ইনস্টাগ্রামকেই হাতিয়ার হিসাবে ব্যবহার করছেন তরুণ প্রজন্মের অনেকেই। সম্প্রতি জসনীত কৌর নামে এক ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারকে আটক করল মোহালি পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি তাঁর সমাজমাধ্যমের অনুরাগীদের নগ্ন ছবি পাঠিয়ে তাঁদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করতেন।

সম্প্রতি এক ব্যবসায়ী ১ এপ্রিল জসনীতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। তিনি পুলিশকে জানান, জসনীত তাঁকে অশ্লীল ছবি পাঠিয়ে ব্ল্যাকমেল করছেন। ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতেই জসনীতকে আটক করে পুলিশ। জসনীতের কাছ থেকে একটি বিএমডব্লিউ গাড়ি ও দামি মোবাইল ফোন বাজেয়াপ্ত করে পুলিশ।

৩৩ বছর বয়সি ওই ব্যবসায়ী পুলিশকে আরও জানান যে, ওই মহিলা কেবল টাকা চাইতেন না, ব্যবসায়ী ও তাঁর পরিবারকে মেরে ফেলার হুমকিও দিতেন।

খোলামেলা পোশাক পরে ইনস্টাগ্রামে রিল বানাতেন জসনীত। ইনস্টাগ্রামে তাঁর একাধিক অ্যাকাউন্ট রয়েছে। টেলিগ্রামেও তাঁর একটি অ্যাকাউন্ট রয়েছে। জসনীত তাঁর অনুরাগীদের নগ্ন ছবি ও ভিডিয়ো পাঠাতেন, তাঁদের সঙ্গে যৌনতা নিয়ে নানা কথাও বলতেন। তাঁর পরেই তাঁদের ব্ল্যাকমেল করে টাকা চাইতেন। অনুরাগীদের মধ্যে থেকে ধনী পুরুষদের বেছে নিতেন জসনীত, তাঁদের সঙ্গে কথোপকথন রেকর্ডও করে রাখতেন তিনি। তার পরেই শুরু হত টাকা চাওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Ludhiana Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE