Advertisement
১৯ মে ২০২৪
Viral Video

‘লাইভ’ অনুষ্ঠানে মধুচন্দ্রিমার কথা শুনেই খাপ্পা গায়িকা, চড়াও হলেন উপস্থাপকের উপর!

অনুষ্ঠান চলাকালীন গায়িকার উদ্দেশে ব্যক্তিগত কিছু প্রশ্ন করে ফেলেন শেরি। ব্যস্! প্রশ্ন শুনেই মেজাজ হারিয়ে শেরির গালে সপাটে এক চড় কষিয়ে দেন শাজ়িয়া।

Image of Reality Show

ছবি: ভিডিয়ো থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০২
Share: Save:

টেলিভিশনের এক ‘নন-ফিকশন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানের খ্যাতনামী গায়িকা শাজ়িয়া মন্‌জ়ুর। সঙ্গে ছিলেন অনুষ্ঠানের দুই সঞ্চালক— মহসিন আব্বাস হায়দার এবং কৌতুকশিল্পী শেরি নান্‌হা। সেই অনুষ্ঠান চলাকালীন গায়িকার উদ্দেশে ব্যক্তিগত কিছু প্রশ্ন করে ফেলেন শেরি। ব্যস্! প্রশ্ন শুনেই মেজাজ হারিয়ে শেরির গালে সপাটে এক চড় কষিয়ে দেন শাজ়িয়া। সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায় সমাজমাধ্যমে। এমন কোন কথা শুনে রেগে গেলেন ওই গায়িকা?

ভিডিয়োয় দেখা যায়, অনুষ্ঠান চলাকালীন মজা করে শাজ়িয়াকে তাঁর মধুচন্দ্রিমা নিয়ে কিছু প্রশ্ন করেন শেরি। তিনি বলেন, “শাজ়িয়া, আমাদের বিয়ের পর মধুচন্দ্রিমা পালন করতে আমি তোমাকে নিয়ে সোজা মন্টে কার্লো পাড়ি দিতে পারি। তুমি বিমানের কোন শ্রেণিতে যাতায়াত করতে পছন্দ কর?” এই কথা শুনেই শাজ়িয়া মেজাজ হারান। ত়ড়িৎ গতিতে ছুটে যান শেরির দিকে। এক চড়ে শেরির মাথা থেকে খুলে যায় পাগড়ি। সেটে থাকা সকলেই হতভম্ব হয়ে দেখতে থাকেন সেই দৃশ্য। বুঝে উঠতে পারেন না, যা ঘটছে তা ‘রিল’ না ‘রিয়্যাল’! তাঁকে প্রহার করতে করতে শাজ়িয়া বলেন, “গত বারও এই অনুষ্ঠানে আমার সঙ্গে একই ভাবে মস্করা করা হয়েছিল। তখন আমি বিষয়টি মজা বলেই দেখেছিলাম। কিন্তু এখন তা দেখছি তা নয়। মহিলাদের সঙ্গে এই ভাবে কথা বলতে হয়?”

পরিস্থিতি সামাল দিতে ছুটে যান অনুষ্ঠানের সহ-উপস্থাপক মহসিন। তাঁকে সামাল দিতে গেলে আগে শেরিকে থামাতে হত। কিন্তু তিনি তাঁর চিত্রনাট্য অনুযায়ী শাজ়িয়াকে নিয়ে মজা করেই যাচ্ছিলেন। পুরো বিষয়টি যে ‘রিল’ থেকে বেরিয়ে ‘রিয়্যাল’-এ প্রবেশ করেছিল, তা টের পাননি। তবে সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে অনেকেই বলেছেন, এই গোটা ঘটনা নাকি সাজানো। সবই চ্যানেলের ‘পাবলিসিটি স্টান্ট’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistani Singer Viral Video Heated Altercation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE