Advertisement
০৪ মে ২০২৪
Bizarre

পাকিস্তানের কনে আর ভারতের বরের বাগ্‌দানের সাক্ষী শাহরুখ খানের ছবি! কী ভাবে?

বাগ্‌দানের পর কেক কাটার চল রয়েছে বহু জায়গায়। যে কেক কাটবেন এই বর-কনে, তার উপর লেখা ‘প্রজেক্ট মিলাপ’। কেন?

Image of ShahRukh Khan

ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৮
Share: Save:

দু’দেশের মাঝে কাঁটাতারের বেড়া। মতভেদও রয়েছে নানা বিষয়ে। কিন্তু ভালবাসার ক্ষেত্রে কোনও বাধাই তো বাধা নয়। সম্প্রতি পাকিস্তানের এক তরুণীর সঙ্গে ভারতে থাকা এক তরুণের বাগ্‌দানের ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে ওই হবু দম্পতির বাগ্‌দানের পর কাটা কেকের ছবি এবং কেকের উপর লেখা ‘প্রজেক্ট মিলাপ’। যেখানে কাঁটাতারের সীমান্ত পেরিয়ে ভালবাসার জয় হওয়ার এমন ঘটনা তো নতুন নয়। তবে এখানে বিষয় ঠিক কী রকম?

‘ম্যায় হুঁ না’ ছবির ‘প্রজেক্ট মিলাপ’-এর কথা মনে আছে নিশ্চয়ই। যেখানে সুনীল শেট্টি এক জন অধ্যক্ষের ছদ্মবেশে অন্য দেশের হয়ে কাজ করছিলেন। পাশাপাশি, শাহরুখ খানও ছিলেন ছদ্মবেশে, কিন্তু নিজের দেশের হয়ে কাজ করছিলেন। সেখানে ভারত এবং পাকিস্তান, দুই দেশের শান্তি রক্ষার স্বার্থে একটি চুক্তি হয়েছিল, যার নাম ছিল ‘প্রজেক্ট মিলাপ’।

দুই দেশের যুগলের এই বাগদান, তাঁদের পরিবার এবং বন্ধু-বান্ধবদের কাছে ‘প্রজেক্ট মিলাপ’-এর মতোই। তাই তাঁদের উদ্যোগেই কেকটি বিশেষ বরাত দিয়ে বানানো হয়েছে। ছবিটি সমাজমাধ্যমে পোস্ট করেছেন কনের বোন। মুহূর্তের মধ্যে সেই ছবি প্রায় ৩ লক্ষ মানুষের মন জয় করেছে।

হবু দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে মন্তব্যকারীদের এক জন লিখেছেন, “এই সিনেমাটি যাঁরা দেখেননি, এই কেকটির বিশেষত্ব তারা বুঝতে পারবেন না।” দ্বিতীয় জনের বক্তব্য, “দারুণ ভাবনা। প্রজেক্ট মিলাপের বদলে সিনেমার নাম লিখলে আরও ভাল হত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Shah Rukh Khan India Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE